1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৬ মে ২০২২, ০৯:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ভুয়া সাংবাদিককে কারাদণ্ড

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুন, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর সীমান্ত এলাকায় চাঁদাবাজির দায়ে ভুয়া সাংবাদিককে এক মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্ত ভুয়া সাংবাদিকের নাম এমডি মুরাদ। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শ্রীপুর গ্রামের শাহানুর মিয়ার পুত্র।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের চারাগাঁও সীমান্তে এমডি মুরাদ অনলাইনভিত্তিক ‘এমটিভি টুয়েন্টি ফোর’-এর সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে কয়লা ও পাথর ব্যবসায়ীদের সঙ্গে চাঁদাবাজি করে আসছিল। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁদাবাজি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাহিরপুর থানা পুলিশ তাকে চাঁদাবাজ ও ভুয়া সাংবাদিক হিসেবে আটক করে। পরে বিকেল ৫টার দিকে তাকে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে হাজির করা হয়। এ সময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেন সাক্ষ্য প্রমাণে ঘটনার সত্যতা পাওয়ায় তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com