1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২০ মে ২০২২, ০৩:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দ.সুনামগঞ্জে দু’দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুন, ২০১৬

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
দক্ষিণ সুনামগঞ্জে গত দু’দিন ধরে ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। নিখোঁজ ব্যবসায়ী মো. সাজাদ মিয়া (৪৫) উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের শ্যামনগর গ্রামের মৃত আব্দুল্লাহ’র পুত্র।
পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৫ জুন বুধবার বিকেলে জগন্নাথপুর উপজেলার এক ব্যক্তির কাছে ইট বিক্রি করে টাকা নিয়ে বাড়িতে ফিরছিলেন। ফেরার পথে ওইদিন সন্ধ্যা থেকে মো. সাজাদ মিয়া (৪৫) নিখোঁজ হন। পরিবারের লোকজন আশপাশ এলাকাসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তার কোনো সন্ধান পাননি। নিখোঁজ হওয়ার সময় তাঁর পরনে ছিল সাদা রঙের লুঙ্গি ও নীল-লাল রঙের হাফ শার্ট। তাঁর গায়ের রঙ কালো, মাথার চুল হালকা ও তার মুখে হালকা গোঁফ আছে। তিনি দীর্ঘ ১৫-১৬ বছর ধরে শরিফ ইট ও সুনাম ইট ভাটা থেকে ইট ক্রয় করে বিভিন্ন উপজেলায় বিক্রি করতেন।
জানা যায়, গত ১৫ জুন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সুনাম ইট ভাটা থেকে ভাড়া করা স্টিলের নৌকা দিয়ে ৭৪ হাজার টাকার ইট জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর গ্রামের এক ব্যক্তির বাড়িতে পৌঁছে দেন। সেই টাকা নিয়ে জগন্নাথপুর উপজেলা থেকে গাড়িযোগে বাড়ি ফিরছিলেন।
নিখোঁজ ব্যবসায়ী মো. সাজাদ মিয়া’র ছেলে আব্দুস ছোবহান জানান, আমি ইট নৌকা থেকে নামিয়ে জগন্নাথপুর থেকে নৌকাযোগে বাড়ি ফিরছিলাম। বাবা টাকা নিয়ে জগন্নাথপুর থেকে গাড়িতে করে ফিরছিলেন। আমার বাবার সাথে সন্ধ্যায় আমার মোবাইল ফোনে কথা হয়। তিনি বলেছিলেন, আমি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডাবরে এসেছি। কিছুক্ষণের মধ্যেই বাড়িতে পৌঁছে যাব। কিন্তু সন্ধ্যার পরে আমার বাবা আসতে দেরি হতে দেখে আবার ফোন দিলে মোবাইলটি বন্ধ পাই। এরপর থেকে এখন পর্যন্ত আমার বাবার ফোনটি বন্ধ রয়েছে।
এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানায় সাধারণ ডায়েরি দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পরিবারের লোকজন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আল-আমিন বলেন, নিখোঁজ ব্যক্তির পরিবারের লোকজন আমাকে মৌখিকভাবে বিষয়টি জানিয়েছেন। আমি তাদের থানায় জিডি করার জন্য বলেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com