1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কবে হবে বিশ্বম্ভরপুর জাপা’র পূর্ণাঙ্গ কমিটি?

  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুন, ২০১৬

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
সম্মেলন হলেও বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি এখনো গঠিত হয়নি। কবে পূর্ণাঙ্গ কমিটি গঠন হতে পারে তাও সঠিক বলতে পারছেন না উপজেলার দায়িত্বশীলরা।
দলীয় সূত্র জানায়, চলতি বছরের ১০ জানুয়ারি উপজেলা জাতীয়পার্টি’র সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের দুই মেয়াদের সাবেক চেয়ারম্যান ও পলাশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (অব.) আব্দুর রহমান মাস্টারকে পুনরায় উপজেলা জাতীয়পার্টির সভাপতি, উপজেলা জাপা’র বিগত মেয়াদের সাধারণ সম্পাদক বিশ্বম্ভরপুর মডেল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গোলাম মোস্তফা কামালকে একইভাবে নতুন মেয়াদের জন্য সাধারণ সম্পাদক এবং জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আব্দুল কাদিরকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করা হয়। বিশ্বম্ভরপুর উপজেলা গণমিলনায়তনে অনুষ্ঠিত বিশ্বম্ভরপুর জাপা’র ত্রি-বার্ষিক কাউন্সিলে নতুন মেয়াদের অপূর্ণাঙ্গ এ কমিটির ঘোষণা দেন জেলা জাতীয়পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ নির্বাচনী এলাকার এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। ওই সম্মেলনে দ্রুততম সময়ে জেলা ও উপজেলা জাপা’র নেতৃবৃন্দকে নিয়ে পূর্ণাঙ্গ কমিটি গঠনের ঘোষণা দেন জেলা জাপা’র আহ্বায়ক। কিন্তু প্রায় ৬ মাস পেরিয়ে গেলেও বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয়পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠন হয়নি।
এ বিষয়ে উপজেলা জাপা’র সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা জানান, খুব শীঘ্রই কমিটি গঠন করা হবে। কমিটির খসড়া জেলা জাপা’র আহ্বায়ক এমপি পীর ফজলুর রহমান মিসবাহ’র কাছে পৌঁছে দেয়া হয়েছে।
জাপা নেতা হিফজুর রহমান বলেন, দল শক্তিশালী করতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা দ্রুত প্রয়োজন।
জাপা নেতা শিব্বির আহমদ বলেন, তৃণমূলে জাপা এখন শক্তিশালী দল। পূর্ণাঙ্গ কমিটি হলে দল আরও শক্তিশালী হবে।
জাপা নেতা ইসকান্দর মির্জা বলেন, ইউপি নির্বাচনে প্রার্থী মনোনয়নে আমরা (জাপা) ভাল প্রার্থী দিতে না পারায় ফল ভাল হয়নি। আগামীতে উপজেলা পরিষদ নির্বাচনে বুঝেশুনে প্রার্থী দিলে জাপার ঘরে জয় আসবে নিশ্চিত। তিনি বলেন, তাই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জাপাকে মাঠপর্যায়ে কাজ করতে হবে।
এ বিষয়ে জেলা জাপা’র আহ্বায়ক পীর ফজলুর রহমান মিসবাহ এমপি বলেন, খুব শীঘ্রই বিশ্বম্ভরপুর জাপা’র কমিটি অনুমোদন দেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com