1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পাহারাদার খুনের ঘটনায় আসামি গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০১৬

দক্ষিণ সুনামগঞ্জ অফিস ::
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আক্তাপাড়া-কাঠালিয়া উদয়তারা জলমহালের পাহারাদার মো. আমানত উল্লাহ (৫৫)-কে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি দুলু মিয়া (২৭)-কে গ্রেফতার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ। তিনি কাঠালিয়া গ্রামের আজির উদ্দিনের ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আকিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই আকিকুল ইসলাম ও এসআই মাজহারুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় সুনামগঞ্জ শহর থেকে দুলু মিয়া(২৭)কে গ্রেফতার করা হয়। বুধবার আসামিকে কোর্টে চালনা দেয়া হয় এবং হত্যাকান্ডের ঘটনার রহস্য উন্মোচনের জন্য বিজ্ঞ আদালতে ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়।
উল্লেখ্য, গত ১০ জুন রাতে শিমুলবাক ইউনিয়নে আক্তাপাড়া-কাঠালিয়া উদয়তারা জলমহালের পাহারাদার মো. আমানত উল্লাহ(৫৫)কে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরদিন নিহত আমানত উল্লাহের মেয়ের জামাই সইফুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তসহ ১০ ব্যক্তিকে আসামি করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ আল আমিন আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com