1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১০:১১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নারীদের উন্নয়ন ব্যতীত কোনো উন্নয়ন সম্ভব নয় : অতিরিক্ত জেলা প্রশাসক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনজুর মোহাম্মদ শাহরিয়ার বলেছেন, হাওরপাড়ের মানুষের মাঝে প্রচুর প্রতিভা আছে। প্রতিভাকে জাগ্রত করে তুলতে হাওরপাড়ের নারীদের সচেতনতা প্রয়োজন। আজকের সভায় নারীদের উপস্থিতি দেখে আমার মনে হয় হাওরপাড়ের নারীরা আগের চেয়ে অনেক সচেতন হয়ে উঠেছেন। যে দেশের জনসংখ্যার অর্ধেক নারী। এদেশে নারীদের উন্নয়ন ব্যতীত কোন উন্নয়ন সম্ভব নয়।
গতকাল বুধবার বিকেল ৩টায় দিরাই উপজেলা নারী উন্নয়ন ফোরাম আয়োজিত হতদরিদ্র নারীদের মাঝে গবাদিপশু বিতরণ ও ইউপি মহিলা সদস্যদের বিদায়ী অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা গণমিলনায়তন হলে উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদারের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাপ মিয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রওনক ফারজানা রুবা, উপজেলা ব্র্যাকের সমন্বয়কারী পারুল আক্তার।
সভায় উপস্থিত ছিলেন দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার, যুগ্ম সাধারণ স¤পাদক মুজাহিদুল ইসলাম সর্দার, ব্র্যাকের এসএলজি রফিকুল ইসলাম, শিক্ষিকা দিপালী দে, নারগিস আক্তার, সাবেক কাউন্সিলর নাজমা, সাবিনা বেগম, রাজ রানী, শিউলী চক্রবর্তী প্রমুখ।
সভায় বিদায়ী ২৭ জন ইউপি মহিলা সদস্য ও ২ জন সাংবাদিককে সম্মাননা স্মারক প্রদান। বীরাঙ্গনা আলিফজান বিবিকে গাভী ও ৩০ জন হতদরিদ্র নারী ফোরাম সদস্যদের মাঝে গবাদিপশু বিতরণ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com