1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে দুই গ্রামবাসীর বিরোধ নিষ্পত্তি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
দিরাই পৌর শহরের চন্ডিপুর ও সুজানগর গ্রামবাসীর মধ্যে বিরোধ সালিশে নি®পত্তি হয়েছে। এতে স্বস্তি ফিরেছে দুই গ্রামের সাধারণ মানুষের মধ্যে।
জানা যায়, গত ৯ জুন পৌর শহরের থানা পয়েন্টের সেন মার্কেটের সামনে চন্ডিপুর গ্রামের আব্দুল গণি’র ছেলে মজিবুর রহমান ও সুজানগর গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে বিপ্লবের মধ্যে মোটর সাইকেলের হর্ন বাজানোকে কেন্দ্র করে মারামারি হয়। এরই জের ধরে পরদিন ১০ জুন থানা রোডে অস্ত্রশস্ত্র নিয়ে দু’পক্ষ মুখোমুখি অবস্থান নিলে পুলিশ টিয়ারশেল ও লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় অন্তত ৫০ জন আহত হয়।
গতকাল বৃহ¯পতিবার সকাল ১১টায় দিরাই কলেজ রোডস্থ একটি কমিউনিটি সেন্টারে উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদারের সভাপতিত্বে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত ছিলেন দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া, বিএনপি নেতা আব্দাই মিয়া, আওয়ামী লীগ নেতা মঞ্জুর আলম, সিরাজদ্দৌলা তালুকদার, অ্যাডভোকেট সুহেল আহমদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com