1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১৮ মে ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সমঝোতায় সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি

  • আপডেট সময় বুধবার, ১৫ জুন, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সমঝোতার মাধ্যমে সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন হয়েছে। কমিটিতে জেলা কমিটির আহ্বায়ক খায়রুল হুদা চপলের অনুসারীদের স্থান বেশি হলেও সাবেক আহ্বায়ক ও বর্তমান জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের বেশ কয়েক জন অনুসারী স্থান পেয়েছেন।
আহ্বায়ক হয়েছেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাহাব উদ্দিন। যুগ্ম আহ্বায়ক করা হয়েছে এহসান আহম্মদ উজ্জ্বল ও মুহিবুর রহমান মুহিবকে।
সদস্য করা হয়েছে ৪৯ জনকে। আহ্বায়ক সাহাব উদ্দিন ও যুগ্ম আহ্বায়ক এহসান আহম্মদ উজ্জ্বল জেলা কমিটির আহ্বায়ক খায়রুল হুদা চপল অনুসারী ও মুহিবুর রহমান মুহিব ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন সমর্থিত নেতা। এছাড়া সদস্য হিসেবে ব্যারিস্টার ইমনের বেশ কয়েকজন অনুসারী স্থান পেয়েছেন কমিটিতে।
কমিটির সদস্যরা হলেন সুমন সরকার, মজনু আহমদ, জাকির হোসেন পুলক, পংকজ কান্তি দাস, সারাজ আহম্মদ, তোহেল বখ্ত, রতন লাল ধর, জুনেদ আহম্মদ, বকুল দাস, সেলিম আহম্মদ, মুসলিম মোর্শেদ, নিশিকান্ত রায় ভোলা, জনী হুসাইন, নাজিম উদ্দিন, রাজীব বণিক রাহুল, সৈয়দ খোরশেদ আলম, ঝন্টু পাল, অ্যাডভোকেট শাহ আমিরুল হক, আমিরুল ইসলাম রাসেল, সাদ্দাম হোসেন, বাবুল মিয়া, দুলাল মিয়া, আনিসুর রহমান, নজরুল ইসলাম, জয়নাল আবেদীন, মুহিনূর রহমান, রূপক দে, শায়েক আহমেদ, দিলীপ কান্তি দে, আজিজুল আলম অপু, মো. আজিমুল হক, মুজিবুর রহমান, আনোয়ারুল বারী, নিজাম উদ্দিন, আনোয়ারুল ইসলাম, রিয়াজুল ইসলাম, আনোয়ার আলম, আরজু মিয়া, পিন্টু বণিক, অ্যাডভোকেট রেজাউল করিম, শাকিল আহম্মদ, মো. আবু কায়সার, সহিবুর আলম, জেবুল মিয়া, জিল্লুর রহমান সজীব, তৈয়বুর রহমান রাহি, ফয়সল আহমেদ, শ্যামল তালুকদার।
৫১ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন করেন জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল ও যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু। কমিটি ৯০ দিনের জন্য অনুমোদন দেয়া হয় এবং নির্ধারিত সময়ের মধ্যে উপজেলার আওতাধীন সকল ইউনিয়নের সম্মেলন করার জন্য বলা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com