1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সব ইউপি চেয়ারম্যান-সদস্যের প্রশিক্ষণ : সমবায়মন্ত্রী

  • আপডেট সময় সোমবার, ১৩ জুন, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
আগামী ২০১৬-২০১৭ অর্থবছরে সব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যের জন্য প্রশিক্ষণের পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন। সোমবার জাতীয় সংসদে আওয়ামী লীগের সংসদ সদস্য বেগম মাহজাবিন খালেদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান মন্ত্রী।
সমবায়মন্ত্রী বলেন, “ইউনিয়ন পরিষদকে ক্রমাগতভাবে কর্মদক্ষ ও শক্তিশালী প্রতিষ্ঠানে পরিণত করতে ও স্থানীয় সরকার উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহণের জন্য জনপ্রতিনিধিদের প্রশিক্ষণ প্রদান করা হয়। এ পর্যন্ত দেশের ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি, ইউনিয়নের ওয়ার্ড কমিটি এবং স্কিম সুপারভিশন কমিটির পাঁচ লাখ ২৯ হাজার ৫৯৭ জনকে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তাদের নেতৃত্বে গঠিত উপজেলা রিসোর্স টিমের মাধ্যমে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। এতে স্থানীয় জনগোষ্ঠীর অংশ হিসেবে উল্লিখিত প্রশিক্ষণপ্রাপ্ত ব্যক্তি, প্রকল্প মেয়াদে এবং প্রকল্প শেষে এলাকার উন্নয়নে দক্ষ জনবল হিসেবে তাঁদের অবদান অব্যাহত রাখতে পারবেন বলে জানান মন্ত্রী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com