1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুর্গাবাড়ির সহ-সভাপতিকে হত্যার হুমকির ঘটনায় নিন্দা

  • আপডেট সময় রবিবার, ১২ জুন, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ কেন্দ্রীয় দুর্গাবাড়ির সহ-সভাপতি ও জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সবুজ দাসকে গত শনিবার মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা। এ ঘটনায় বিভিন্ন মহল নিন্দা জ্ঞাপন করেছেন। বিবৃতিদাতারা এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। বিবৃতিদাতারা হলেন- কেন্দ্রীয় দুর্গাবাড়ি পরিচালনা কমিটির সভাপতি বিকাশ রঞ্জন চৌধুরী, সদস্য অভিজিৎ চৌধুরী, জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নৃপেশ তালুকদার নানু, সাধারণ সম্পাদক বিমল বণিক, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি দীপক ঘোষ, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তী, দুর্গাবাড়ি পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুবিমল চক্রবর্তী চন্দন।
এছাড়াও পৃথক বিবৃতিতে যুবলীগ নেতৃবৃন্দ এ হুমকির ঘটনায় নিন্দা জানিয়েছেন। তাঁরা প্রকৃত দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার জন্য আইন-শৃঙ্খলাবাহিনীর প্রতি আহ্বান জানান। বিবৃতিদাতারা হলেন- জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল, যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, খন্দকার মন্জুর আহমদ, কৃষকলীগ নেতা শংকর চন্দ্র দাশ, সেরুল আহমদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু প্রমুখ।
প্রসঙ্গত, গত শনিবার বিকেলে সবুজ দাসের মোবাইল ফোনে হোয়াটআপ অ্যাপ্সে একটি ম্যাসেজ দেয়া হয়। ম্যাসেজে লেখা হয় ‘কষ্ট করে দিনে রাতে/কত টাকা করছো কামাই/ এত টাকা কেমনে নিবা/কাফনের তো পকেট নাই’ মৃত্যুর জন্য প্রস্তুতি নিচ্ছেন তো?’ লিখে নিচে কাফন পরিহিত একটি লাশেরও ছবি দেওয়া হয়। এ ঘটনায় শনিবার রাত ১০টায় সবুজ দাস সদর থানায় সাধারণ ডায়েরি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com