1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ে এসএসসি উত্তীর্ণদের সংবর্ধনা

  • আপডেট সময় সোমবার, ৬ জুন, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
দিরাই উপজেলার জগদল ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয়ের এসএসসি ও দাখিল পরীক্ষায় উত্তীর্ণদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেছে মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান স্মৃতি পরিষদ। রোববার দুপুরে উপজেলার রায় বাঙালি শাহজালাল (র.) দাখিল মাদ্রাসার হলে মুরুব্বি হাজী আলী মোহাম্মদের সভাপতিত্বে ও পরিষদের যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান পাবেল-এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান স্মৃতি পরিষদের প্রধান পৃষ্ঠপোষক জুবের আলম খুরশেদ।
প্রধান বক্তার বক্তব্য রাখেন পরিষদের সিলেট মহানগর শাখার উপদেষ্টা ও ছাত্রলীগ নেতা সঞ্জয় চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিষদের সিলেট মহানগর শাখার সাধারণ স¤পাদক, ছাত্রলীগ নেতা আবু সালিম, দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ স¤পাদক ও পরিষদের দিরাই উপজেলা শাখার সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার, ইউপি সদস্য মনু মিয়া।
স্বাগত বক্তব্য রাখেন পরিষদের উপজেলা শাখার যুগ্ম সাধারণ স¤পাদক সায়েল আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্বারী সাব্বির আহমদ, শিক্ষক প্রবীর চন্দ্র দাস, পরিষদের জগদল ইউনিয়ন শাখার আহ্বায়ক জুনেদ আহমদ নিজাম, যুগ্ম আহ্বায়ক শেখ ইমরান আহমদ, পরীক্ষার্থী সালেহ আহমদ প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সুনামগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমন উপস্থিত থাকার কথা থাকলে তিনি বিশেষ কারণে অনুপস্থিত ছিলেন। তবে তিনি টেলি কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার শিক্ষার মানোন্নয়নে বদ্ধপরিকর, শিক্ষার উন্নয়নে জেলা পরিষদের সহযোগিতা সবসময় অব্যাহত থাকবে। এ সময় তিনি পরিষদকে একলক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com