1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ১৫ : ইউপি চেয়ারম্যান গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ৬ জুন, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ও পরাজিত চেয়ারম্যান মেম্বার প্রার্থীদের সমর্থকদের মধ্যে একের পর এক সংঘর্ষের ঘটনা ঘটছে। নির্বাচন পরবর্তী সংঘর্ষের ঘটনায় গতকাল সোমবার সকাল ১১টায় বিএনপি বিদ্রোহী পরাজিত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান সবুজ আলমকে গ্রেফতার করেছে তাহিরপুর থানা পুলিশ।
মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বড়ছড়ায় সবুজ আলমের কয়লা ডিপোতে আওয়ামী লীগ মনোনীত প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী ইউনূছ আলীর সমর্থক আব্দুল হক (৬০)কে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এ ঘটনায় আহত আব্দুল হকের ছোট ভাই ফজলু মিয়া বাদী হয়ে বর্তমান চেয়ারম্যান সবুজ আলমকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে তাহিরপুর থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে বর্তমান চেয়ারম্যান সবুজ আলমকে গ্রেফতার করে পুলিশ।
অপরদিকে, তাহিরপুর সদর ইউনিয়নে বিজয়ী মেম্বার প্রার্থী বিলাল আমিন ও পরাজিত প্রার্থী দুলাল বর্মণ ও রমজান আলীর সমর্থকদের মধ্যে সোমবার সকালে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে ১০ জন আহত হয়। আহতদের সবাইকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে দক্ষিণ বড়দল ইউনিয়নে বড়দল গ্রামে শামীম মিয়া ও আনফর আলী পক্ষদ্বয়ের মধ্যে সংঘর্ষে ২জন আহত হয়। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. হানিফ এ সকল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নির্বাচনী সহিংসতায় উপজেলার বিভিন্ন স্থানে সংঘর্ষের ঘটনা ঘটছে। আমরা সংবাদ পাওয়া মাত্রই পুলিশ পাঠিয়ে নিয়ন্ত্রণ করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com