1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আর কোনও নির্বাচনে অংশ নেবেন না অর্থমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ৫ জুন, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
আর কোনও সংসদ নির্বাচনে অংশ নেবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। তিনি বলেন, একজন এমপি হিসেবে নির্বাচনি এলাকার জন্য যে দায়িত্ব পালন করার কথা, এখন আর তা করতে পারছি না। তাই আগামী নির্বাচনে আমি অংশ নিচ্ছি না, তা নিশ্চিত।
রোববার বিকেলে সচিবালয়ে সিলেট বিভাগের স্বাস্থ্য খাতের উন্নয়নবিষয়ক এক সভা শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।
অর্থমন্ত্রী বলেন, আমার নির্বাচনি এলাকা সিলেট-১ আসন থেকে পরবর্তী নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন ড. আবুল কালাম আবদুল মোমেন (অর্থমন্ত্রীর ছোটভাই)। তিনি ইতোমধ্যেই এলাকায় কাজ শুরু করেছেন। সার্বক্ষণিক মাঠেও রয়েছেন তিনি। তবে তার বিষয়ে দলের গ্রহযোগ্যতা কী পর্যায়ে রয়েছে তাও দেখতে হবে।
অর্থমন্ত্রী বলেন, দেশের অর্থমন্ত্রী হিসেবে আমাকে সারাদেশের জন্য বাজেট তৈরি করতে হয়। আমার বিশ্বাস সারাদেশেই সেই বাজেট সমহারে বাস্তবায়িত হয়।
উল্লেখ্য, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আওয়ামী লীগের দ্বিতীয় মেয়াদে অর্থমন্ত্রীর দায়িত্ব পালনকালেও একবার বলেছিলেন ভবিষ্যতে তিনি জাতীয় সংসদেও নির্বাচন করলেও আর কখনোই মন্ত্রী হবেন না। পরবর্তী সময়ে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হলে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ তৃতীয় মেয়াদের জন্য সরকার গঠন করে। ওই সরকারে তাকে অর্থমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। দায়িত্ব গ্রহণের পর আবুল মাল আবদুল মুহিতকে তার পূর্ব প্রতিশ্রুতির বিষয়টি স¤পর্কে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, মন্ত্রী মনোনয়ন দেন প্রধানমন্ত্রী। তিনি আমাকে তার মন্ত্রিসভায় নিয়েছেন। তিনি চাইলে তাকে কি না বলা যায়?

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com