1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

দিরাইয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ফায়সালকে সংবর্ধনা

  • আপডেট সময় শনিবার, ৪ জুন, ২০১৬

দিরাই প্রতিনিধি ::
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির গণযোগাযোগ উপ-স¤পাদক, দিরাইয়ের সন্তান মইনুল ইসলাম ফায়সালকে সংবর্ধনা দিয়েছেন এলাকাবাসী। ছাত্রলীগের কেন্দ্রীয় দায়িত্ব পাওয়ার পর এটাই প্রথম নিজ এলাকায় আসা।
গতকাল শুক্রবার দুপুরে মইনুল ইসলাম ফায়সালসহ সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দের গাড়ির বহর দিরাই-মদনপুর রাস্তায় আসলে দিরাইবাসীর পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। মদনপুর রাস্তা থেকে বিশাল মোটর শোভাযাত্রা সহকারে তাকে দিরাইয়ে নিয়ে আসা হয়। বেলা ২টায় পৌর শহরের গোলচত্বরে দিরাইবাসীর পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেয়া হয়।
সংবর্ধনার জবাবে ছাত্রনেতা মইনুল ইসলাম ফায়সাল বলেন, আমি যেখানেই থাকি না কেন আমার মন পড়ে থাকে আমার প্রিয় জন্মভূমি হাওরবাঁওর আউল বাউলের দেশ দিরাইয়ে। কালনীর জল, উদগল, বরাম, কালিয়াগুটা, চাপতির হাওরের বিশাল জলরাশি আমাকে আন্দোলিত করে। আমার শৈশবের শত শত স্মৃতি আজও আমার মনের কোণে কড়া নাড়ে। আমার বাবা ছাত্রজীবন থেকেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে দীর্ঘ ৫৬ বছর রাজনীতি করে গেছেন। আপনাদের এই ভালবাসার প্রতিদান দেওয়ার যোগ্যতা আমার নেই। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন লোভ লালসার ঊর্ধ্বে উঠে দেশ ও জনগণের সেবা করতে পারি।
এ সময় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ স¤পাদক রেজাউল করিম, সাংগঠনিক স¤পাদক রাজীব রায়, উপজেলা ছাত্রলীগ নেতা রাসেল সর্দার, অভি রায়, কলেজ ছাত্রলীগ সভাপতি উজ্জ্বল আহমদ চৌধুরী, সাধারণ স¤পাদক মান্না তালুকদার লিমনসহ সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দ।
শুক্রবার সন্ধ্যা ৬টায় উপজেলা ছাত্রলীগ আয়োজিত উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে তাকে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিরাই পৌরসভার মেয়র মোশাররফ মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্যের মিডলেন্ড যুবলীগ সভাপতি জুবের আলম খুরশেদ। বক্তব্য রাখেন উপজেলা, কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com