1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১০ মে ২০২২, ০৩:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উন্নয়নের প্রশ্নে দলমতে বিশ্বাস করি না : এমপি মিসবাহ

  • আপডেট সময় শনিবার, ৪ জুন, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, উন্নয়নের প্রশ্নে আমি দলমতে বিশ্বাস করি না। আমি চাই এলাকার উন্নয়ন হোক। আপনারা সন্তানদের সুশিক্ষা দিয়ে মানুষ করুন। এটাই আপনার আমার জীবনের বড় সফলতা। সন্তানকে শিক্ষিত করতে হলে শিক্ষা প্রতিষ্ঠান দরকার।
শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার গৌরারং অচিন্তপুর গ্রামবাসীর পক্ষ থেকে স্থানীয় স্কুলমাঠে তাঁকে দেয়া গণসংবর্ধনায় তিনি এসব কথা বলেন।
এমপি মিসবাহ আরও বলেন, রাজনীতিকে এখন বিত্ত-বৈভব অর্জনের হাতিয়ারে রূপান্তর করার প্রবণতা চলছে। রাজনীতি মানুষের জন্য করতে হয়। মাটির টানে মানুষ রাজনীতিতে জড়ায়। এই অঞ্চলের মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখার চেষ্টা করছি। তিনি বলেন, এমপি হওয়ার পর টিআর, কাবিখা, কাবিটা থেকে দুই পয়সাও কমিশন নেই নি। গরিব মানুষের হক আত্মসাৎ করিনি। রাজনীতির নামে অর্থ আত্মসাৎ করে ঢাকায় বসে ভোগ-বিলাসের জীবনযাপন আমি করি না। আমি এই এলাকার মাটির সন্তান। এটাই আমার চিরস্থায়ী ঠিকানা। তাই আসুন, ভোগের নয়, ত্যাগের রাজনীতি করে জনগণের কল্যাণ সাধন করি।
এলাকার প্রবীণ ব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের সভাপতিত্বে গণসংবর্ধনায় বক্তব্য রাখেন জেলা জাতীয়পার্টি’র যুগ্ম-আহ্বায়ক রশিদ আহমদ, জেলা জাতীয়পার্টি নেতা ও সাবেক পৌর প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, হাজী হেলাল, লুৎফুর রহমান, শওকত মিয়া, মো. ফারুক মিয়া, মুক্তিযোদ্ধা সাহাজুল ইসলাম, ইউপি সদস্য-মহিম মিয়া, মো. মোমেন মিয়া, সাজ্জাদুর রহমান সাজু, মো.সাজিদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com