1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ১৫ জুন ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৫নং বাদাঘাট উত্তর ইউনিয়ন : বিদ্রোহী প্রার্থী আফতাব উদ্দিনের পথসভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬

তাহিরপুর উপজেলার ৫নং বাদাঘাট উত্তর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী আফতাব উদ্দিনের (আনারস) প্রতীকের সমর্থনে গতকাল বুধবার বিকেলে ইউনিয়নের বাদাঘাট বাজার মেইন রোডে পথসভা অনুষ্ঠিত হয়েছে। প্রবীণ মুরুব্বি আবু বক্করের সভাপতিত্বে পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব ফজলুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মানিক মিয়া, পাবেল মিয়া, নজরুল ইসলাম প্রমুখ।
চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিন তাঁর বক্তব্যে বলেন, ইউনিয়নের সব শ্রেণি-পেশার জনগণ আজ জেগে উঠেছে। তাঁরা কোন অহংকারী, দাম্ভিক ও কালো টাকার মালিককে ভোট দেবেন না। আজকের এই জনসমাবেশ প্রমাণ করে ইউনিয়নবাসী কাকে ভোট দিবেন। আমার প্রতিপক্ষের লোকজন আমার কর্মী সমর্থকদের হুমকি-ধামকি দিচ্ছে। আমি তাঁদের বলতে চাই, হুমকি ধামকি, কালো টাকা দিয়ে নির্বাচনে জয়লাভ করা যায় না। জয়লাভ করতে হলে মানুষের ভালবাসা ও ভোট দরকার। আজকের এই পথসভাই প্রমাণ করে ইউনিয়নবাসী হুমকি-ধামকিতে ভয় পান না। গত মঙ্গলবার আমার মা মারা গেছেন। আমি আমার কর্মী-সমর্থকদের বলেছি আপনারা দু’দিন সব জায়গায় প্রচার প্রচারণা, গণসংযোগ বন্ধ রাখুন। এই সুযোগে আমার প্রতিপক্ষের লোকজন ইউনিয়নের বিভিন্ন জায়গায় আমার পোস্টার, ব্যানার ছিঁড়ে ফেলেছে। আমি বলতে চাই পোস্টার, ব্যানার ছিঁড়তে পারবেন কিন্তু ইউনিয়নের সাধারণ মানুষের মন থেকে আমাকে মুছে ফেলতে পারবেন না। আমার প্রয়াত বাবা আপনাদের ভোটে এই ইউনিয়নে তিন তিনবার নির্বাচিত হয়েছিলেন। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি সুখে দুখে আপনাদের পাশে থেকে আমৃত্যু ইউনিয়নবাসীর সেবা করতে চাই। (বিজ্ঞপ্তি)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com