1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৮:৩৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৩নং বড়দল দক্ষিণ ইউনিয়ন : আ.লীগ প্রার্থী হাজী ইউনুছ আলী’র সমর্থনে পথসভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬

তাহিরপুর উপজেলার ৩নং বড়দল দক্ষিণ ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী হাজী এম. ইউনুছ আলী’র সমর্থনে বুধবার বিকেলে ইউনিয়নের বিন্দারবন্দ গ্রামে পথসভা অনুষ্ঠিত হয়েছে। দক্ষিণ সুনামগঞ্জ যুবলীগ যুগ্ম আহ্বায়ক মাসুক পারভেজের সঞ্চালনায় ও দক্ষিণ বড়দল ইউপি আওয়ামী লীগ সভাপতি হাজী ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তাহিরপুর কয়লা আমদানিকারক গ্রুপের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী আলকাছ উদ্দিন খন্দকার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী ফরিদ গাজী, বিশিষ্ট কয়লা আমদানিকারক ও আওয়ামী লীগ নেতা হাজী আব্দুল কুদ্দুস, হাজী জসিম উদ্দিন, জাহের আলী, অছিউর রহমান, জহিরুল হক, মাওলানা নুরুল হক, দুলদুল বাবু, আ. মান্নান, কামাল হোসেন, আবুল হোসেন, আ. নূর প্রমুখ।
চেয়ারম্যানপ্রার্থী হাজী এম. ইউনুছ আলী তাঁর বক্তব্যে বলেন, দেশ স্বাধীন হওয়ার পর দক্ষিণ বড়দল ইউপিতে অনেকেই চেয়ারম্যান হয়েছেন কিন্তু তাঁরা শুধু নিজেদের চিন্তাই করেছেন। ইউনিয়নের কোন উন্নয়ন করেননি। দক্ষিণ বড়দল ইউনিয়ন তাহিরপুর উপজেলার ৭ ইউনিয়নের সবচেয়ে অবহেলিত। আমি এবার আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আপনারা আমাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীককে বিজয়ী করুন। ইনশাআল্লাহ্ আমি এই অবহেলিত ইউনিয়নে উন্নয়ন করে ইউনিয়নবাসীর সেবা করে যাব। (বিজ্ঞপ্তি)

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com