1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

তাহিরপুরে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুন, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
ইউপি নির্বাচনকে সামনে রেখে তাহিরপুরে আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে তাহিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম। এ সময় তিনি বলেন, সকল ভয়ভীতির ঊর্ধ্বে থেকে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করবেন। কেউ যদি ভোটারদের হুমকি-ধমকি কিংবা ভোটের বাক্স, ব্যালট পেপার ছিনতাইসহ কোন রকম বিশৃঙ্খলা সৃষ্টি করে তাহলে এ ব্যাপারে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ উপজেলায় ১ লক্ষ ২৫ হাজার ১৫৮জন ভোটার রয়েছেন। তাদেরকে সুশৃঙ্খলভাবে ভোট প্রদানের জন্য পুলিশ, বিজিবি, র‌্যাবসহ আনসার ভিডিপি সদস্যগণ সার্বক্ষণিক সহযোগিতা করবে।
তিনি আরও বলেন, তাহিরপুরে সবচেয়ে বেশি আচরণবিধি লঙ্ঘন হয়েছে। বারবার প্রার্থীদের জরিমানা হয়েছে এবং উত্তর বড়দল ইউনিয়নে একটি মামলাও হয়েছে। আর যেন কোন বিশৃঙ্খলা না হয় এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দেন জেলা প্রশাসক।
সভায় তাহিরপুর উপজেলার ৭ ইউপির চেয়ারম্যান প্রার্থী, এলাকার গন্যমান্য ব্যক্তি ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইকবাল হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ সাইফুল ইসলাম, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল, রিটার্নিং অফিসার শাহ মুহাম্মদ আব্দুল ওয়াদুদ, আব্দুছ ছালাম, নির্বাচন অফিসার উত্তম কুমার রায়, থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল্লাহ, আনসার ভিডিপি কর্মকর্তা আব্দুল আলিম, সাংবাদিক রমেন্দ্র নারায়ণ বৈশাখ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com