1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

ভীমখালি ইউনিয়নের ৫নং ওয়ার্ড : মো. লুৎফুর রহমান চৌধুরীকে ভ্যান গাড়ি মার্কায় ভোট দিয়ে বিজয়ী করুন

  • আপডেট সময় বুধবার, ১ জুন, ২০১৬

আগামী ৪ জুন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ৫নং ভীমখালি ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শিক্ষিত সৎ যোগ্য প্রার্থী হিসেবে জনাব ডা. মো. লুৎফুর রহমান চৌধুরী-কে ভ্যান গাড়ি মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে আধুনিক ও ডিজিটাল ওয়ার্ড গঠনে সহযোগিতা করার জন্য ওয়ার্ডবাসীকে আহ্বান জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধু দল সংযুক্ত আরব-আমিরাত কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ স¤পাদক, বন্ধুদলের কেন্দ্রীয় কমিটির সদস্য, জাল্লাবাজ মিতালী কিশোর ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের প্রতিষ্ঠা সভাপতি, জনাব মো. মিছবাহ উদ্দিন ও জাল্লাবাজ ফুটবল একাদশের সাবেক অধিনায়ক ও ভীমখালি ইউনিয়ন বিএনপি’র সদস্য জনাব মো. জমির উদ্দিন জমির। তারা আরও বলেন, ভোট আপনার, সিদ্ধান্তও আপনার। বাস্তববাদী হোন, যোগ্য প্রার্থী নির্বাচিত করা আপনার আমার ইমানী দায়িত্ব। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। এমন ব্যক্তিকে নির্বাচিত করবেন যার দ্বারা ওয়ার্ডের উন্নয়ন সম্ভব হয়। তাই আসুন সময় এসেছে পরিবর্তনের। উন্নয়নের দিকে এগিয়ে যেতে হলে আমাদেরকে যোগ্য এবং শিক্ষিত ব্যক্তিকে নির্বাচিত করতে হবে।
ডা. মো. লুৎফুর রহমান চৌধুরী ইউনিয়নবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করার জন্য নির্বাচনে অংশ নিয়েছেন। তাঁর অন্যতম স্বপ্নগুলো হলো- অবহেলিত ৫নং ওয়ার্ডে একটি উন্নত ও আধুনিক স্কুল প্রতিষ্ঠিত করা। গরিব মেধাবী শিক্ষার্থীর জন্য একটি শিক্ষা তহবিল। অসংখ্য সুপ্ত প্রতিভার খেলোয়াড়দের জন্য একটি ¯েপার্টিং ক্লাব প্রতিষ্ঠা করা। যে স্কুল থেকে বেরিয়ে আসবে একদিন প্রজন্মের ভবিষ্যৎ ডাক্তার, ইঞ্জিনিয়ার, শিক্ষক, এমপি, মন্ত্রি, লেখক-সাহিত্যিক। যে শিক্ষা তহবিলের অনুদানে আমাদেরই দরিদ্র মেধাবী শিক্ষার্থী উচ্চশিক্ষার সুযোগ পাবে। যে ¯েপার্টিং ক্লাব থেকে বেরিয়ে আসবে আমাদেরই ভবিষ্যৎ কাটার মাস্টার মুস্তাফিজুর।
ডা. মো. লুৎফুর রহমান কাউকে মিথ্যে স্বপ্ন দেখাননি, মিথ্যে প্রতিশ্রুতি দেননি, তিনি লোভ দেখাননি অথবা তিনি অলীক কোন গল্প বলেননি।
তিনি নির্বাচনী প্রচারণায় একটি ভোট ভিক্ষা চেয়েছেন। আশাকরি ওয়ার্ডবাসী তাঁকে সহযোগিতা করবেন।
ভোট দিবেন, কাকে দিবেন?
খুবই চিন্তার বিষয় কারণ আপনার ভোট অনেক মূল্যবান ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য,আপনি যদি আপনার ওয়ার্ডের উন্নয়নের চিন্তা করেন তাহলে ভোট দেওয়ার সময় যোগ্য এবং শিক্ষিত ব্যক্তিকেই নির্বাচিত করবেন। ভোট দিতে হলে আবশ্যই আপনাকে ২৩টি বিষয় মাথায় রাখা উচিত। যেমনÑ
১. কার দ্বারা উন্নয়ন সম্ভব? ২. কে সৎ নিষ্ঠাবান, ন্যায়পরায়ণ। ৩. কার দ্বারা ওয়ার্ডের সেবাসমূহ সঠিকভাবে কার্যকর হবে। ৪. কে সরকারি সাহায্য জনগণের নিকট সঠিকভাবে পৌঁছে দিবেন। ৫. কাকে সুখে-দুখে কাছে পাওয়া যায়। ৬. কে ধর্মপরায়ণ। ৭. কার দ্বারা নির্যাতনের শিকার হবেন না। ৮. কার দ্বারা হয়রানির শিকার হবেন না। ৯. কে ক্ষমতার অপব্যবহার করবেন না। ১০. কে ন্যায়বিচার করবেন। ১১. কার দ্বারা জনগণ পাবে সামাজিক অধিকার। ১২. কে জনগণকে ভালবাসা দিতে জানেন। ১৩. কে পরিষ্কার-পরিচ্ছন্ন রাজনীতিতে বিশ্বাসী। ১৪. কে মাদক, সন্ত্রাস নির্মূল করতে পারবেন। ১৫. কে সঠিক সাংস্কৃতিক চর্চার মাধ্যমে সামাজিক উন্নয়ন এগিয়ে নিতে পারবেন। ১৬. কে জনগণের মৌলিক অধিকার খর্ব করবেন না। ১৭. কে মূল্যবোধসম্পন্ন ব্যক্তিত্ব। ১৮. কে সামাজিক অন্যায়-অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। ১৯. কার দ্বারা জনগণ সামাজিক সকল নিরাপত্তা পাবে। ২০. কে নিজের স্বার্থ ত্যাগ করে জনগণের আশা-আকাক্সক্ষা পূরণ করবে। ২১. কে জনগণের সাথে প্রীতিময় আচার-ব্যবহার করেন। ২২. কে জনগণকে যথাযর্থ মূল্যায়ন করতে পারবেন। ২৩. কে শিক্ষিত ও যোগ্য।
মনে রাখতে হবে, ব্যক্তি স্বার্থের চেয়ে সামাজিক স্বার্থ বড়। আর এই গুণগুলো কেবল মাত্র একজন শিক্ষিত ও যোগ্য ব্যক্তিরই থাকতে পারে।
তাই আসুন সবাই মিলে ডা. মো. লুৎফুর রহমান চৌধুরী’র মতো একজন যোগ্য এবং শিক্ষিত ব্যক্তিকে নির্বাচিত করি।
শেখ হাসিনা সরকারের আধুনিক ও ডিজিটাল উন্নয়নে আমরা আমাদের ওয়ার্ড গঠনে ভোটদিয়ে নির্বাচিত করে আরও একধাপ এগিয়ে যেতে সহযোগিতা করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com