1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে ১৩ প্রার্থীকে জরিমানা, বিশ্বম্ভরপুরে দুই যুবককে কারাদন্ড

  • আপডেট সময় বুধবার, ১ জুন, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে তাহিরপুরে ৪ চেয়ারম্যান প্রার্থীসহ ১৩ প্রার্থীকে ৪৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার সকাল ও বিকেলে তাহিরপুর উপজেলার ১নং উত্তর শ্রীপুর ইউপি’র স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ডা. মনিরুজ্জামান মনির (ঘোড়া)কে দেয়ালে পোস্টার সাঁটানো ও মিছিল করার অভিযোগে ৯ হাজার, মাওলানা খায়রুল বাশার (আনারস)কে দেয়ালে পোস্টার লাগানোর অভিযোগে ৫ হাজার টাকা এবং সদস্য প্রার্থীকে ৩ হাজর টাকা ও ৫নং উত্তর বাদাঘাট ইউপিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোর্শেদ আলম (ঘোড়া)-কে মোটরসাইকেল মিছিল ও স্বতন্ত্র সোহাগ মিয়া (মোটর সাইকেল)-কে দেয়ালে পোস্টার লাগানোর জন্য ৫ হাজার টাকা, ৬ জন ইউপি সদস্যকে ২ হাজার টাকা করে এবং দুইজন সংরক্ষিত মহিলা প্রার্থীকে তিন হাজার টাকা করে মোট ৪৬ হাজার টাকা জরিমানা করেন। তাহিরপুর উপজেলার নির্বাচনী দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার বিশ্বাস। এসময় তাঁর সঙ্গে ছিলেন বাদাঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই একেএম জালাল উদ্দিন।
এদিকে বিশ্বম্ভরপুরে নির্বাচনী আচণবিধি লঙ্ঘন করায় ২ যুবককে কারাদন্ড দেয়া হয়েছে। সোমবার রাতে বিধি বহির্ভূতভাবে মাইকিংয়ের মাধ্যমে নির্বাচনী প্রচারণা চালানোয় ভ্রাম্যমাণ আদালত দুই যুবককে ৫দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হলো পলাশ ইউনিয়নের রণবিদ্যা গ্রামের আবু তাহেরের পুত্র তৌহিদুল ইসলাম (২৪) এবং হচুকোণা গ্রামের আব্দুল মোতালেবের পুত্র আব্দুল মমিন লিটন (৪০)। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. তালুত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com