1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
“সাদামাটা মোড়ক-তামাক নিয়ন্ত্রণে আগামী দিন” এই স্লোগানকে সামনে রেখে সুনামগঞ্জে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে শহরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে ইপিআই ভবনে এক আলোচনা সভায় মিলিত হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা সিভিল সার্জন ডা. আব্দুল হাকিম।
ফজলুল করিমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. গৌতম রায়, সদর হাসপাতালের কনসালটেন্ট জিএম মহি উদ্দিন, সনাকের সভাপতি নূরুর রব চৌধুরী, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারি পরিচালক মো. আমীর আলী, আরডিএসএ নির্বাহী পরিচালক মিজানুল হক সরকার, সীমান্তিকের ফিল্ড অফিসার রুহুল আমিন, পদ্মার নির্বাহী পরিচালক সাজাউর রহমান, বিশিষ্ট সাংবাদিক শাহজাহান চৌধুরী প্রমুখ।
বক্তারা বলেন, তামাক শুধু ধূমপান নয়। পানের সাথে যে জর্দা-সাদাপাতা খাওয়া হয় সেটাও তামাক। ধূমপানের চেয়ে জর্দা-সাদাপাতা বেশি ক্ষতিকর। ধূমপানে কি ক্ষতি হয় ব্যাপারটি কমবেশি সবাই জানি কিন্তু মানি না। ধূমপানের ফলে একটি সুন্দর জীবনকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হয়। ধূমপান ত্যাগ করার জন্য ইচ্ছা শক্তিই যথেষ্ট।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com