1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

জনসচেতনতায় পরিবার পরিকল্পনা বিভাগের রোড শো

  • আপডেট সময় মঙ্গলবার, ৩১ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের আওতাধীন, আইইএম ইউনিট পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে এবং পরিবার পরিকল্পনা কার্যক্রমে জনগণকে সচেতন করার লক্ষে সারাদেশের ন্যায় সুনামগঞ্জেও রোড শো অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগের উদ্যোগে এ রোড শো শহরে অনুষ্ঠিত হয়। রোড শো-তে অংশ নেন ১১টি উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা-কর্মচারীগণ।
সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে ১১টি উপজেলার গাড়িবহর নিয়ে রোড শো-টি যাত্রা শুরু করে। রোড শো-টি সুরমা ব্রিজ হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ফের জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে এসে শেষ হয়।
রোড শো-তে নেতৃত্ব দেন জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মো. মোজাম্মেল হক। পরিবার পরিকল্পনা বিষয়ক প্রচারাভিযান চলে একটি ট্রাক গাড়ি থেকে। প্রচারাভিযানে সর্বস্তরের মানুষের মনোযোগ আকর্ষণ করা হয়। পরে সুনামগঞ্জ পৌর চত্বরে মঞ্চস্থ হয় পরিবার পরিকল্পনা বিষয়ক নাটক “সবার ভালবাসা”। নাটক শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে জনগণকে পরিবার পরিকল্পনা কার্যক্রমে উদ্বুদ্ধ করার জন্য সংগীত পরিবেশন করা হয়।
রোড শো-তে অন্যান্যের মধ্যে অংশ নেন ডা. একেএম মফিজুল ইসলাম, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. জসিম উদ্দিন খান, পরিবার পরিকল্পনা অধিদপ্তর ঢাকার আইইএম ইউনিট-এর সিপিআরও মো. ফখরুল আলম, ছাতক উপজেলার ইউএফপিও মো. জয়নুল আবেদীন, দিরাই উপজেলার ইউএফপিও বিশ্বজিৎ কৃষ্ণ চক্রবর্তী, বিশ্বম্ভরপুর উপজেলার ইউএফপিও মোহাম্মদ আব্দুর রহমান, জগন্নাথপুর উপজেলার ইউএফপিও মো. একরামুল হক, শাল্লার ইউএফপিও মো.শামসুদ্দিন খান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ইউএফপিও রণেন্দ্র চক্রবর্তী, জামালগঞ্জের ইউএফপিও জিল্লুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com