1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সোনালী ব্যাংকের ছাদ ধস, আহত ১০

  • আপডেট সময় সোমবার, ৩০ মে, ২০১৬

দোয়ারাবাজার প্রতিনিধি ::
দোয়ারাবাজার উপজেলা সদরে সোনালী ব্যাংকের কার্যালয়ের জরাজীর্ণ ভবনের ছাদ ধসে কর্মকর্তা-কর্মচারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। গতকাল রোববার দুপুরে উপজেলা সদরের মধ্যবাজারে অবস্থিত দু’তলা ভবনের ছাদ ধসে পড়ে এ ঘটনা ঘটে। এসময় ভেতরে থাকা গ্রাহকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে কিছু সময়ের জন্য ব্যাংকে লেনদেন বন্ধ করে দেয়া হয়। তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম ও উপজেলা প্রকৌশলী ফজলুর রহমান।
এদিকে বিকেলে ঘটনাস্থল পরিদর্শনে করেছেন সোনালী ব্যাংক লি., সুনামগঞ্জের এজিএম দুলন কান্তি চক্রবর্তী ও এসপিএম সুজাদুর রহমান।
প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার দুপুরে জরাজীর্ণ দ্বিতল ভবনের পুরাতন ফাটলের ছাদ ভেঙে পড়ে। এসময় আকস্মিক ছাদ ধসে পড়লে আহত হন ব্যাংক কর্মকর্তা সাইফুল ইসলাম, হীরক রায়, জুনিয়র অফিসার শেখ সাইফুল ইসলাম, কর্মচারী প্রান্ত দে। এছাড়া আতঙ্কে ছোটাছুটির সময় সরু সিঁড়ি দিয়ে নিচে নামতে গিয়ে ২ মহিলাসহ বেশ কয়েকজন গ্রাহক আহত হন।
উপজেলা প্রকৌশলী ফজলুর রহমান বলেছেন, ভবনটির দীর্ঘদিনের ফাটল দিয়ে পানি পড়ায় রডগুলোতে মরিচা পড়ে তা অতিদুর্বল হয়ে গেছে। একাধিক বড় বড় ফাটল থাকায় পুরো ভবনটি এখন ঝুঁকিপূর্ণ। যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। তাই দ্রুত ব্যাংক কার্যালয় সরিয়ে নেয়া প্রয়োজন।
এ ব্যাপারে সোনালী ব্যাংক, দোয়ারাবাজার শাখার ম্যানেজার দেবল চন্দ্র তালুকদার বলেন, ব্যাংক কার্যালয় অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। আশা করছি দ্রুত কার্যালয়টি স্থানান্তর করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com