1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয়ে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা

  • আপডেট সময় সোমবার, ৩০ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয়ে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা দেয়া হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ২০০১৫ সনের জে.এস.সি পরীক্ষায় জিপিএ ৫ ও বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেয়া হয়।
শিক্ষক মাওলানা আব্দুছ ছোবহান-এর পরিচালনায় ও অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি ওয়াহিদুদ্দীন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নুরুল ইসলাম, জাহাঙ্গীর নগর ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোকশেদ আলী, অভিভাবক সদস্য আব্দুল কাদির, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও অধ্যক্ষ অণীশ তালুকদার বাপ্পু, অভিভাবক সদস্য আব্দুল লতিফ, আব্দুর রব, গিয়াস উদ্দিন, আবু তাহের, শফিকুল ইসলাম, মহিলা সদস্য সেলিনা আক্তার, অভিভাবক মাওলানা সালামত উল্লাহ, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী শারমিন আক্তার ও সাজিদুর রহমান (সাকিব)।
অনুষ্ঠানে কোরআন তিলাওয়াত করেন ৮ম শ্রেণির ছাত্র মোহাম্মদ তালহা, হামদ পেশ করেন ১০ম শ্রেণির ছাত্রী তাহমিনা আক্তার। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আকবর হোসেন, সহকারি শিক্ষক মোহিত রঞ্জন দাশ, আবুল কাশেম আজাদ, শেফালী বেগম, রওশন আরা, মো. উস্তার আলী, শফিকুল ইসলাম, মনিরুজ্জামান, কবির হোসেন, ইউসুফ আলী, সাইফুল ইসলাম, আবু সায়েম, আলমগীর হোসেন, নজরুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভা শেষে এ+ ও বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট প্রদান করা হয়।
উল্লেখ্য, ২০১৫ইং সনের জে.এস.সি পরীক্ষায় মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয় থেকে ২৩৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে সবাই কৃতকার্য হয়। এর মধ্যে এ+ পেয়েছে ৯ জন এবং বৃত্তি পেয়েছে ৬জন শিক্ষার্থী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com