1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৩ মে ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে শান্তিপূর্ণ ভোট শেষে ফলাফল ঘোষণাকালে সংঘর্ষ গোলাগুলি

  • আপডেট সময় রবিবার, ২৯ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুর উপজেলার ৬ ইউনিয়নে মোটামুটি শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হলেও ফলাফল ঘোষণাকালে দুটি ইউনিয়নের চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া এবং গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। শনিবার রাত থেকে সৈয়দপুর-শাহারপাড়া এবং চিলাউড়া হলদিপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছে।
জানা যায়, শনিবার রাত ৯টায় চিলাউড়া হলদিপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হারুনুর রশিদের সমর্থকরা ফলাফল ঘোষণাকালে উপজেলা পরিষদের সামনে হট্টগোল করে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায়। এসময় ক্ষুব্ধ সমর্থকদের নিবৃত্ত করতে পুলিশ ৩ রাউন্ড ফাকা গুলি ছুঁড়ে। এসময় পুলিশের পাশাপাশি বিজিবি সদস্যরাও অবস্থান করছিল।
এদিকে একই উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল হাসান এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তৈয়ব মিয়া কামালীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। রাত সাড়ে ৮টার এসময় গোলাগুলির ঘটনা ঘটে বলেও প্রত্যক্ষদর্শীরা জানান। এই ইউনিয়নের বুদরাইল ভোটকেন্দ্রে ফলাফল ঘোষণাকালে চরম উত্তেজনা বিরাজ করছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com