1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৪ মে ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিশুদের শিক্ষা সফরে জেলা প্রশাসক : শিশুদের স্বপ্ন দেখাতে হবে

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
স্বপ্ন যে শুধু স্বপ্ন থাকে তা নয়, এর বাস্তবতাও আছে। আর তাই মানুষ স্বপ্ন দেখে, স্বপ্ন রচনা করে। শিশুদের স্বপ্ন দেখাতে হবে এবং তাদের স্বপ্নপূরণে কাজ করতে হবে। শিক্ষার পাশাপাশি সকল বিনোদনমূলক কর্মকান্ডে শিশুদের অংশগ্রহণ করতে হবে। শিক্ষাসফর এর একটি অংশ।
গতকাল শুক্রবার বাংলাদেশ শিশু একাডেমী, সুনামগঞ্জ শাখার উদ্যোগে শিশুদের শিক্ষা সফর উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম এ কথাগুলো বলেন।
শহরের মোহাম্মদপুরস্থ মৎস্য খামার প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আরও বলেন, শিশুদের সাথে কিছু সময় কাটাতে পেরে আমিও আনন্দিত। শিশুরা লেখাপড়ার পাশাপাশি এসব আনন্দ উৎসব উদ্যাপনের মাধ্যমে বড় হয়ে উঠবে এবং দেশ ও জাতির কল্যাণে ভবিষ্যতে তারাই কাজ করবে।
জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণের সঞ্চালনায় আলোচনা পর্ব শেষে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম গান পরিবেশন করেন।
অনুষ্ঠানে যাদু প্রদর্শন করেন যাদুশিল্পী মো. সাইফুল ইসলাম সিরাজী। এছাড়া শিশু একাডেমীর শিল্পীরা সংগীত পরিবেশন করেন।
এসময় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সদর এডিপির ডিপিএ প্রোগ্রাম অফিসার উত্তম কুমার চক্রবর্তী, শিল্পী মো. সাহাব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com