1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

উত্তর বড়দল ইউপি : চেয়ারম্যানপ্রার্থী আবুল কাশেমসহ ১১জনের বিরুদ্ধে মামলা

  • আপডেট সময় শুক্রবার, ২৭ মে, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কার্যালয়, প্রধানমন্ত্রীর ছবি, আসবাবপত্র ভাঙচুর ও কর্মী-সমর্থকদের মারধরের ঘটনায় ১১জনকে আসামি করে দ্রুতবিচার আইনে মামলা দায়ের করা হয়েছে।
মামলার বিবরণে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় উত্তর বড়দল ইউনিয়নের ধানের শীষ প্রার্থী আবুল কাশেমের নেতৃত্বে একদল কর্মী-সমর্থক স্থানীয় চাঁনপুর বাজারে ধানের শীষের মিছিল নিয়ে মহড়া দিয়ে সংঘবদ্ধ হয়ে আতঙ্ক সৃষ্টি করে। একপর্যায়ে চাঁনপুর বাজারস্থ আওয়ামী লীগ প্রার্থী জামাল উদ্দিনের অফিসঘরে প্রবেশ করে প্রধানমন্ত্রীর ছবি, আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় অফিসে থাকা কর্মী-সমর্থকদের বেধড়ক মারপিট করে ৪ জনকে গুরুতর আহত করে। এ ঘটনায় উত্তর বড়দল ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জামাল উদ্দিনের ছোট ভাই জাকির হোসেন বাদী হয়ে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেমসহ ১১ জনকে আসামি করে গতকাল শুক্রবার বিকেলে তাহিরপুর থানায় দ্রুতবিচার আইনে মামলা দায়ের করে।
মামলার অন্যান্য আসামিরা হলেন ইউনিয়নের বারহাল গ্রামের রুহুল আমিন (৪০), জহুর আলম (৩৫), বাহার মিয়া (৪২), রজনী লাইন গ্রামের মনু মিয়া (৫০), আফিল উদ্দিন (৫৫), মতি মিয়া (৩৫), চন্দ্রপুর গ্রামের হারুন মিয়া (৩৫), সুরাফ মিয়া (২৮), গুটিলা গ্রামের হাসিছ মিয়া (৫০), সাদেরখলা গ্রামের রতন মিয়া (৫০)।
তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল্লাহ বলেন, তাহিরপুর থানায় দ্রুতবিচার আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশি তৎপরতা চলছে।
অপরদিকে, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে বৃহস্পতিবার রাতে তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইকবাল হোসেন বিএনপি প্রার্থী আবুল কাশেমকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com