1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

বিদ্রোহীদের পক্ষে নেতাকর্মীদের কাজ করার অভিযোগ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
শেষ মুহূর্তে প্রচারণায় জমজমাট সুনামগঞ্জের ৭টি উপজেলার ইউপি নির্বাচন। শনিবার দিরাই, শাল্লা, জগন্নাথপুর ও আগামী মাসের ৪ তারিখে তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা, বিশ্বম্ভরপুর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব উপজেলায় অধিকাংশতেই আ.লীগের বিদ্রোহী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আর বিদ্রোহী প্রার্থীদের পক্ষে আ.লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কাজ করারও অভিযোগ উঠেছে।
দিরাই উপজেলায় প্রায় প্রতিটি ইউনিয়নে আ.লীগের দল মনোনীত প্রার্থীদের সঙ্গে বিদ্রোহীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। স্থানীয় সাংসদের সুরঞ্জিত সেনের একক আধিপত্য থাকলেও এই উপজেলায় দুটি ইউনিয়নে জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান সমর্থিত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুটি ইউনিয়নেই সুরঞ্জিত সেনগুপ্ত সমর্থিত প্রার্থী বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। আ.লীগ ও অঙ্গসংগঠনের অনেক নেতাকর্মী প্রকাশ্যে দল মনোনীত প্রার্থীর বিপক্ষে কাজ করছেন। এছাড়া করিমপুর ইউনিয়নে উপজেলা আ.লীগের সভাপতি আছাব উদ্দিন সরদারের বিপক্ষে বিদ্রোহী হিসেবে নির্বাচন করছেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহজাহান সরদার। এখানে বিভক্ত হয়ে নেতাকর্মীরা কাজ করছেন।
বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুরে বিদ্রোহী হিসেবে নির্বাচন করছেন জেলা যুবলীগের সদস্য রনজিত চৌধুরী রাজন। এই ইউনিয়নে স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা প্রকাশ্যে তাঁর পক্ষে কাজ করছেন। পলাশ ইউনিয়নে বিদ্রোহী আব্দুল কাইয়ূম মাস্টারের পক্ষে দলীয় অনেক নেতাকর্মী কাজ করার অভিযোগ উঠেছে। তাহিরপুর সদরে দলীয় প্রার্থী শামীম আখঞ্জির বিপক্ষে অবস্থান নিয়েছেন বেশ কিছু প্রভাবশালী নেতা।
তাহিরপুরের বাদাঘাট ইউনিয়নে বিদ্রোহী হিসেবে জেলা যুবলীগের সাবেক সদস্য আফতাব উদ্দিন নির্বাচন করছেন। এখানে তার বড় ভাই জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহাব উদ্দিন ছোট আফাতব উদ্দিনের পক্ষে নির্বাচনী কাজ করছেন। গতকাল বৃহস্পতিবার তিনি বাদাঘাট, ঘাইট্যাসহ বিভিন্ন এলাকায় আফতাব উদ্দিনের আনারস প্রতীকের সমর্থনে গণসংযোগ করেন।
এছাড়া জগন্নাথপুর উপজেলায় বিভিন্ন ইউনিয়নে আ.লীগের নেতারা অনেকটা গোপনে কাজ করছেন বিদ্রোহীদের পক্ষে। জামালগঞ্জ ও ধর্মপাশা উপজেলায় অভ্যন্তরীণ কোন্দলের কারণে অনেক নেতাকর্মীই অবস্থান নিয়েছেন বিদ্রোহীদের পক্ষে।
জেলা আ.লীগের সভাপতি মতিউর রহমান জানিয়েছেন, দলীয় নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করতে হবে। যারা বিদ্রোহীদের পক্ষে কাজ করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com