1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

এডিপি’র উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের জন্মদিন উদযাপন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
বর্ণাঢ্য আয়োজনে সুনামগঞ্জ পৌর শহরের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে সম্মিলিত জন্মদিন উদ্যাপন করেছে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ সুনামগঞ্জ সদর এডিপি।
বৃহস্পতিবার সকালে শহীদ আবুল হোসেন মিলনায়তনে কেক কাটার মধ্য দিয়ে জন্মদিন উদ্যাপন করা হয়। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সদর এডিপি’র ম্যানেজার বিভুদান বিশ্বাস।
সুমেন যোসেফ রোজারিও ও শারমিন আক্তারের যৌথ পরিচালনায় আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নারীনেত্রী শীলা রায়, সাবেক অধ্যক্ষ ন্যাথানায়েল এডউইন ফেয়ারক্রস, জেলা শিশু বিষয়ক কর্মকতা বাদল চন্দ্র বর্মণ, আব্দুল আহাদ শাহিদা চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও চাইল্ড ওয়েলবিং ম্যানেজমেন্ট কমিটির সভাপতি মো. শহীদুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে সম্মিলিতভাবে তাদের জন্মদিন পালন একটি ব্যতিক্রমী ও মহতী উদ্যোগ।
আলোচনার ফাঁকে ফাঁকে সুবিধাবঞ্চিত শিশুরা নৃত্য পরিবেশন করে অনুষ্ঠানটিকে প্রাণবন্ত করে তুলে। অনুষ্ঠানে ৩শত সুবিধাবঞ্চিত শিশু অংশ নেয়। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডিপিএ প্রোগ্রাম অফিসার উত্তম কুমার চক্রবর্তী, এলিও বিশ্বাস ও সুমনকুবি এসএসএসও।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com