1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

কৃষিখাতে বাজেট বরাদ্দ বৃদ্ধির দাবিতে পোস্টকার্ড ক্যাম্পেইনে মহিলা পরিষদের একাত্মতা

  • আপডেট সময় বুধবার, ২৫ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
আসন্ন বাজেটে কৃষিখাতে বরাদ্দ বৃদ্ধির দাবিতে দেশব্যাপী পোস্টকার্ড ক্যাম্পেইন চলছে। এতে বাংলাদেশ মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখা একাত্মতা প্রকাশ করেছে। এ উপলক্ষে গতকাল বুধবার বিকেল ৫টায় মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় মহিলা পরিষদ নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় প্রধানমন্ত্রী বরাবরে প্রেরণের জন্য পোস্টকার্ডে স্বাক্ষর করেন।
মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য্যরে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরীফা আশরাফি সম্পা’র সঞ্চালনায় আলোচনা সভায় অংশ নেন নারীনেত্রী শীলা রায়, পাঞ্চালী চৌধুরী, অমিতা রায়, সালেহিন চৌধুরী শুভ, আতিফা ইসলাম সাথী, গাজী আফজাল হোসেন, জয়লক্ষ্মী বর্মণ, তৃণা দে প্রমুখ।
জানা গেছে, আসন্ন বাজেটসহ প্রতিটি বাজেটে প্রবৃদ্ধির সমান হারে কৃষিখাতে বরাদ্দ বৃদ্ধির দাবিতে দেশব্যাপী ক্যাম্পেইন করছে দশটি উন্নয়ন সংগঠন। গ্রো, অক্সফাম ও সিএসআরএল-এর সহযোগিতায় চলমান এ ক্যাম্পেইনে প্রধানমন্ত্রী বরাবর সারাদেশ থেকে ৫০হাজার পোস্টকার্ড করা হচ্ছে। উক্ত দাবিতে হাওর এরিয়া আপলিফটমেন্ট সোসাইটি-হাউস সুনামগঞ্জ থেকে ৫ হাজার পোস্টকার্ড প্রধানমন্ত্রীর নিকট প্রেরণ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com