1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ১৮ মে ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্নে সকলের সহযোগিতা চাইলেন জেলা প্রশাসক

  • আপডেট সময় বুধবার, ২৫ মে, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বলেছেন, জগন্নাথপুর উপজেলার সকল ইউনিয়নে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে চাই। এ জন্য প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সকলের সহযোগিতা কামনা করছি। তিনি নির্বাচনের রিটার্নিং অফিসারসহসংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্নের লক্ষ্যে আপনাদেরকে সততা ও নিষ্ঠার সাথে নিরপেক্ষ দায়িত্ব পালন করতে হবে।
গতকাল বুধবার বিকেলে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের হলরুমে নির্বাচন সংক্রান্ত আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাচনের সমন্বয়কারী মোহাম্মদ হুমায়ূন কবিরের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট বিশ্বজিত কুমার পাল, জগন্নাথপুর থানার ওসি মো. মুরসালিন, ওসি (তদন্ত) খান মো. মাইনুল জাকির, উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম সারোয়ার, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা প্রকৌশলী (এলজিইডি) রফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলিছুর রহমান, উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা তপন চন্দ শীল, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা হারুন অর রশীদ, সাংবাদিক শংকর রায়, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com