1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:০৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সুখাইড় রাজাপুর উত্তর ইউপি : বিদ্রোহীর রোষানলে দলীয় প্রার্থী

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ মে, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত ইউপি চেয়ারম্যান প্রার্থী ফরহাদ আহমেদের পক্ষে তাঁর কর্মী-সমর্থকরা ওই ইউনিয়নের সুখাইড় বাজার ও সুখাইড় গ্রামে নির্বাচনী প্রচারণা ও পোস্টার লাগাতে গিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর লোকজনদের রোষানলে পড়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী লিখিতভাবে অভিযোগ করেছেন।
সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ফরহাদ আহমেদ অভিযোগ করেন, গত সোমবার দুপুরে উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের সুখাইড় গ্রাম ও সুখাইড় বাজারে আমার পক্ষে ৭-৮জন কর্মী-সমর্থক নির্বাচনী প্রচারণা ও পোস্টার লাগাতে যান। এ সময় ওই ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোহিত লাল তালুকদার মুনের বাবা উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদারের নেতৃত্বে তাঁর লোকজন নির্বাচনী প্রচারণা ও পোস্টার লাগাতে গিয়ে বাধার সম্মুখীন হয়েছেন। এক পর্যায়ে তাঁরা আমার কর্মী-সমর্থকদেরকে সঙ্গে দুর্ব্যবহার করে তাদেরকে সেখান থেকে তাড়িয়ে দিয়েছে। এ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তার কাছে আমি লিখিতভাবে অভিযোগ করেছি।
আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগ নেতা মোহিত লাল তালুকদারের বাবা উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মনীন্দ্র চন্দ্র তালুকদার দাবি করেন, চেয়ারম্যান প্রার্থী ফরহাদ আহমেদ ভোটারদের কাছ থেকে বিশেষ সুবিধা আদায় করতে আমি ও আমার লোকজনদের বিরুদ্ধে মিথ্যা অপবাদ রটাচ্ছে। এ ধরনের ঘটনাই ঘটেনি। এটি সাজানো ও ভিত্তিহীন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাজমুল হক বলেন, এ সংক্রান্ত অভিযোগ এখনো আমি পাইনি।
সুখাইড় রাজাপুর উত্তর ও সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. ফরহাদ হোসেন বলেন, এ সংক্রান্ত একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com