1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০১:৪২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

আচরণবিধি লঙ্ঘনের দায়ে ১৫ প্রার্থীকে জরিমানা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ মে, ২০১৬

তাহিরপুর প্রতিনিধি ::
তাহিরপুর উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৫ চেয়ারম্যানসহ ১৫ প্রার্থীকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। প্রার্থীরা হলেন ৫নং বাদাঘাট ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নিজাম উদ্দিন (নৌকা), বিদ্রোহীপ্রার্থী আফতাব উদ্দিন (আনারস), মোর্শেদ আলম (ঘোড়া), বিএনপি’র আবু সায়েম (ধানের শীষ), ৪নং বড়দল উত্তর ইউপির আওয়ামী লীগ চেয়ারম্যান প্রার্থী জামাল উদ্দিন (নৌকা)।
সোমবার ও রোববার বিকেলে স্থানীয় বাদাঘাট বাজার ও লাউড়েরগড় এলাকায় নির্বাচনী আচরণবিধির ৮ এর (৮) ধারায় তাঁদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে এবং ইউপি সদস্য প্রার্থী মুক্তার উদ্দিন, জহিরুল তালুকদার, নিজাম উদ্দিন ও সংরক্ষিত মহিলা সদস্যা প্রার্থী রাশেদা আক্তার সহ ১০ জনের প্রত্যেককে ৩ হাজার টাকা করে জরিমানা করেন তাহিরপুর উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার বিশ্বাস। এ সময় তাঁর সঙ্গে ছিলেন তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই একেএম জালাল উদ্দিন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com