1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৮:০০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

জগন্নাথপুরে চেয়ারম্যান প্রার্থীদের গণসংযোগ

  • আপডেট সময় সোমবার, ২৩ মে, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর উপজেলার দুই ইউনিয়নের ৩ চেয়ারম্যান প্রার্থীর সমর্থনে গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার দিনব্যাপী ৩ চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলার আশারকান্দি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. আইয়ূব খানের চশমা প্রতীকের সমর্থনে স্থানীয় পাটকুড়া বাজার এলাকায় স্থানীয় ভোটারদের সাথে গণসংযোগ শেষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী আইয়ূব খান, সমাজকর্মী লেবু মিয়া, আম্বর আলী, সাক্কা মিয়া, গোপাল সরকার, গিয়াস উদ্দিন, দিলু সরকার, আজিদ মিয়া, শিপন মিয়া, হাদিছ মিয়া, ছালিক মিয়া, অনুকূল সরকার প্রমুখ।
সভায় চেয়ারম্যান প্রার্থী আইয়ূব খান বলেন, আমার চশমা প্রতীকের সমর্থনে ইউনিয়নজুড়ে গণজোয়ার সৃষ্টি হয়েছে। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে অবশ্যই আমার বিজয় হবে।
এদিকে, উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আবুল হাসান সৈয়দপুর পশ্চিমপাড়া গ্রামে স্থানীয় ভোটারদের সাথে গণসংযোগকালে বলেন, এবারের নির্বাচনে আমি বিজয়ী হলে ইউনিয়নের প্রতিটি বাড়ি বিদ্যুতায়নের আওতায় আনা হবে। এছাড়া রাস্তা-ঘাটের উন্নয়ন কাজ সমাপ্ত করার মাধ্যমে ইউনিয়নের যোগাযোগ ব্যবস্থার উন্নীত করা হবে। তাই তাঁর নৌকা প্রতীকে ভোট প্রদানে তিনি ইউনিয়নবাসীর প্রতি আহ্বান জানান। এ সময় এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।
এছাড়া সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের বিএনপি মনোনীত আরেক চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোছাব্বির ইউনিয়নের বুধরাইল গ্রামে স্থানীয় ভোটারদের সাথে গণসংযোগকালে বলেন, আমি নির্বাচিত হলে জনগণের মৌলিক অধিকার সুরক্ষিত করবো এবং এ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গঠনের লক্ষ্যে কাজ করে যাবো। এ জন্য তিনি তাঁর ধানের শীষ প্রতীকে ভোট প্রদানে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। এ সময় এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com