1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০১:৪৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

‘কৃষিখাতে বরাদ্দ বৃদ্ধি’র দাবিতে লেটার ক্যাম্পেইন

  • আপডেট সময় সোমবার, ২৩ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
আসন্ন বাজেটে কৃষিখাতে বরাদ্দ বৃদ্ধির দাবিতে ‘লেটার ক্যাম্পেইন’ শুরু করেছে উন্নয়ন সংগঠন হাউস। উন্নয়ন সংগঠন অক্সফাম ও গ্রো-এর সহযোগিতায় সিএসআরএল এবং হাউসসহ কৃষি নিয়ে কর্মরত ১০টি উন্নয়ন সংগঠন কৃষিখাতে বাজেট বরাদ্দ বৃদ্ধির দাবিতে প্রধানমন্ত্রী বরাবর পোস্টকার্ড প্রেরণ করে। দেশের বিভিন্ন প্রান্ত থেকে পঞ্চাশ হাজার পোস্ট কার্ড প্রেরণ কর্মসূচির অংশ হিসেবে সুনামগঞ্জ থেকে ৫ হাজার পোস্টকার্ড প্রধানমন্ত্রী বরাবরে প্রেরণ করা হবে। এ উপলক্ষে পোস্টকার্ডে দাবিনামা সংগ্রহ করা হচ্ছে।
পোস্ট কার্ডে বিভিন্ন স্থানের কৃষক ও সাধারণ মানুষ আসন্ন বাজেটে প্রবৃদ্ধি বৃদ্ধির সমানুপাতিক হারে কৃষি খাতে বাজেট বরাদ্দের দাবি জানিয়েছেন। সেই সাথে হাওরাঞ্চলের জন্য টেকসই উন্নয়ন পরিকল্পনাগ্রহণসহ হাওর মন্ত্রণালয়ের দাবিও জানানো হয়।
লেটার ক্যাম্পেইন’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল।
এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর চঞ্চল কুমার লোহ, রমেন্দ্র কুমার দে, শীলা রায়, নির্মল ভট্টাচার্য্য, মানব চৌধুরী, চন্দন দাস, সালেহিন চৌধুরী শুভ, গাজী আজফাল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com