1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৯:১২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মোহাম্মদপুরে ফুটবল টুর্নামেন্ট : ষোলঘর একাদশ চ্যাম্পিয়ন

  • আপডেট সময় শনিবার, ২১ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
মোহাম্মদপুর ইয়ংগার ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত নকআউট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে পৌর শহরের মোহাম্মদপুর মাঠে এই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে ১-০ গোলে মাইজবাড়ি বার্নার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ষোলঘর একাদশ। টুর্নামেন্টে ৩৮টি দল অংশগ্রহণ করে।
খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলের হাতে ২১ ইঞ্চি রঙিন টেলিভিশন ও রানার দলকে একটি খাসি পুরস্কার হিসেবে দেয়া হয়।
সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী আলমগীর কবীর রুহিনুর, সাংবাদিক শামসুল কাদির মিছবাহ, পৌর আ.লীগ নেতা ও ব্যবসায়ী ফরিদ আহমদ, সমাজকর্মী সাইফুল ইসলাম, যুবলীগ নেতা হারুনুর রশিদ, শ্রমিক নেতা সুরত আলী।
টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেন জাহিদুল। সেরা গোলকিপারের পুরস্কার লাভ করেন সাদ্দাম ও সেরা গোলদাতার পুরস্কার অর্জন করেন মোস্তাক আহমদ।
ফাইনাল ম্যাচে রেফারির দায়িত্ব পালন করেন কাউসার মিয়া। ফাইনাল ম্যাচটি উপভোগ করতে সহ¯্রাধিক দর্শক উপস্থিত ছিলেন।
টুর্নামেন্ট পরিচালনায় ছিলেন ইয়ংগার ক্লাবের সামছুদ্দিন, হোসেন, হাবিব, মোহাম্মদ, তফাজ্জুল প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com