1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রতীক নির্ধারণে লটারি

  • আপডেট সময় শনিবার, ২১ মে, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
ইউপি নির্বাচনকে সামনে রেখে ধর্মপাশা উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নে তিনজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্রে তাঁদের পছন্দের প্রতীক ‘ঘোড়া’ উল্লেখ করেন। একই ইউনিয়নে একাধিক চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতীক দাবি করায় বিপাকে পড়ে যান ওই ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা। পরিস্থিতি সামাল দিতে পরে তিনি লটারির মাধ্যমে এ সমস্যার সমাধানের পথ বেছে নিয়েছেন।
বংশীকুন্ডা উত্তর ও বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা মো.আশরাফুল ইসলাম জানান, বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নে আটজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী সুজন মিয়া, মাহফুজ কাওছার ও সানোয়ার হোসেন ঘোড়া প্রতীক দাবি করেন। বিষয়টি প্রার্থীদের মধ্যে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান না হওয়ায় আমি নিরুপায় হয়ে লটারির আয়োজন করি। শুক্রবার লটারিতে মাহফুজ কাওছার বিজয়ী হওয়ায় তিনি ঘোড়া প্রতীক পেয়েছেন। এতে অন্য দুইজন প্রার্থীও সম্মতি দিয়েছেন। আগামী ৪জুন এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com