1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারি ও দেবোত্তর সম্পত্তি উদ্ধারের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় শুক্রবার, ২০ মে, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে জমি উদ্ধারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর পৌর এলাকার শেরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী ছমরু আলীর দখলে থাকা সরকারি ও দেবোত্তর সম্পত্তি উদ্ধারের দাবিতে যুক্তরাজ্য প্রবাসী ছমরু আলী কর্তৃক প্রতিষ্ঠিত স্থানীয় শাহিদাবাদ হাফিজিয়া মাদ্রাসার সামনে স্থানীয় শেরপুর ও যাত্রাপাশা গ্রামের লোকজনের উদ্যোগে মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা লুৎফুর রহমান চৌধুরী, স্থানীয় পৌর কাউন্সিলর দ্বীপক কান্তি গোপ, মাদ্রাসার প্রধান শিক্ষক জাকির হোসেন, যুবলীগ নেতা শশী কান্ত গোপ, নিকুঞ্জ দাস প্রমুখ।
সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রজেশ গোপ, রজত কান্তি গোপ, ফজলুর রহমান, বকুল গোপ, গয়াছ মিয়া, নিবারণ গোপ, বাদশা মিয়া, জহির চৌধুরী, আহার চৌধুরী, নাজমুল চৌধুরী, মুহিদ চৌধুরী, ফরুক আলী, রাজিব চৌধুরী, আব্দুল খালিক, তছকন উল্লাহ, বিশ্ব বৈদ্য, নুর উদ্দিন, জুয়েল হোসেন, লোকমান খান, শামীম আহমদ, বজলুর রশীদ, অরুন গোপ, উপজেলা ছাত্রলীগের সভাপতি মুজিবুর রহমান, অকিল গোপ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, যুক্তরাজ্য প্রবাসী ছমরু আলী কর্তৃক প্রতিষ্ঠিত শাহিদাবাদ মাদ্রাসার সামনে সরকারি জমি ও পশ্চিম পাশে দেবোত্তর সম্পত্তি তিনি দখল করে রেখেছেন। এসব জমি উদ্ধার করে সরকারি জমিতে কবরস্থান ও দেবোত্তর জমিতে শ্মশানঘাট নির্মাণ করতে প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়।
এ ব্যাপারে যুক্তরাজ্য প্রবাসী ছমরু আলী বলে, আমার মাদ্রাসার সামনে থাকা সরকারি খাল রকম জায়গা মাদ্রাসার মাঠের জন্য বন্দোবস্ত পাওয়ার জন্য সরকারের কাছে আবেদন করেছি এবং এখানে কোন দেবোত্তর সম্পত্তি নেই। অনেক আগে সনাতন ধর্মালম্বী ব্যক্তিদের কাছ থেকে আমরা কিনে রেখেছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com