1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১২:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

মধ্যনগর ইউনিয়ন : ক্ষমা চাইলেন চেয়ারম্যান প্রার্থী

  • আপডেট সময় শুক্রবার, ২০ মে, ২০১৬

ধর্মপাশা প্রতিনিধি ::
আচরণবিধি লঙ্ঘন করায় ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও মধ্যনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পরিতোষ সরকার গতকাল শুক্রবার দুপুরে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে ক্ষমা চেয়েছেন। আচরণ বিধি লঙ্ঘন করায় এ নিয়ে ওই ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী প্রবীর বিজয় তালুকদার ওই ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার কাছে গত বৃহস্পতিবার বিকেলে অভিযোগ করেন।
জানা গেছে, উপজেলার মধ্যনগর ইউনিয়নের চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী ও মধ্যনগর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পরিতোষ সরকার নিজে উপস্থিত থেকে গত বৃহস্পতিবার বেলা দুইটার দিকে মধ্যনগর বাজারের আখড়ার সামনে থেকে গলহা গ্রামের দুই শতাধিক লোক নিয়ে একটি মিছিল করে ওই বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করেন। এ সময় প্রতীক বরাদ্দ না হলেও ঘোড়া মার্কার ভোট চেয়ে শ্লোগান দেওয়া হয়।
মধ্যনগর ও চামরদানি ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা উপজেলা কৃষি কর্মকর্তা শোয়েব আহমেদ জানান, চেয়ারম্যান প্রার্থী পরিতোষ সরকার আচরণ বিধি না মেনে তার লোকজন নিয়ে মধ্যনগর বাজারে মিছিল করেছেন। এর প্রমাণ পাওয়া গেছে। শুক্রবার দুপুরে প্রতীক বরাদ্দের সময় তাঁকে এ নিয়ে জিজ্ঞাসা করলে তিনি আচরণ বিধি লঙ্ঘন করার কথা স্বীকার করে প্রথম ও শেষবারের মতো এ নিয়ে ক্ষমা চান। এ ছাড়াও ভবিষ্যতে আর কোনোদিন তিনি আচরণবিধি লঙ্ঘন করবেন না বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com