1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাদাঘাটে প্রচারণায় দুই প্রার্থী মুখোমুখি

  • আপডেট সময় শুক্রবার, ২০ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত এবং দলীয় মনোনয়নবঞ্চিত বিদ্রোহী প্রার্থী প্রতিদিনই মুখোমুখি প্রচারণায় অবতীর্ণ হচ্ছেন।
আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নিজাম উদ্দিন এবং আওয়ামী লীগ মনোনয়ন বঞ্চিত জেলা যুবলীগের সাবেক নেতা বিদ্রোহী প্রার্থী আফতাব উদ্দিনের কর্মী-সমর্থকরা প্রতিদিনই প্রচারণা চালাতে গিয়ে উত্তেজনার জন্ম দিচ্ছেন। এ নিয়ে সাধারণ ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দিনভর দফায় দফায় প্রায় দুই শতাধিক মোটরসাইকেল নিয়ে বাদাঘাট বাজার ও তার আশপাশের এলাকায় নৌকা ও আনারস প্রতীকের মিছিল সহকারে মোটরসাইকেল মহড়া দিয়েছেন দুই প্রার্থী। দুইজনই আচরণবিধি ভঙ্গ করেছেন বলে স্থানীয়দের অভিযোগ। আনারস ও নৌকা প্রতীকের পৃথক স্লোগানে মুখর ছিল এলাকা। প্রচারণা চালাতে গিয়ে উভয়ের সমর্থকদের মধ্যেই উত্তেজনা বিরাজ করছিল। সাধারণ মানুষ যে কোন সময় সংঘর্ষের আশঙ্কা করছেন।
এ বিষয়ে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, কোন প্রার্থীর সমর্থকরা অপ্রীতিকর ঘটনা ঘটাতে চাইলে তাদের ছাড় দেয়া হবে না। প্রশাসনের নজরদারি রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com