1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতা বৃদ্ধিমূলক প্রচারাভিযান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬

সাজ্জাদ হোসেন শাহ্ ::
তাহিরপুরে মানসম্মত শিক্ষা কার্যক্রম নিশ্চিত করার লক্ষ্যে ও শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সচেতনতা বৃদ্ধিমূলক প্রচারাভিযান চালানো হয়েছে। সচেতনতা বৃদ্ধিমূলক এ প্রচারাভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.কে.এম আব্দুল্লাহ বিন রশিদ।
গতকাল বুধবার সকাল ১০টা থেকে তাহিরপুর উপজেলার তেলিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, তরং সরকারি প্রাথমিক বিদ্যালয়, মন্দিয়াতা সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাওর বাংলা উচ্চ বিদ্যালয় ও কলাগাঁও জামিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন ও প্রচারাভিযান চালান একেএম আব্দুল্লাহ বিন রশিদ।
এসময় তিনি শিক্ষার্থীদের হাতে সাবান, খাতা, কলম, নেইলকাটার, কৃমিনাশক ওষুধ তুলে দেন এবং কিভাবে স্বাস্থ্য ও পরিবেশ বজায় রাখা যায় সে বিষয়ে উপস্থিত শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সভাপতি ও শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com