1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিকেএসপি’র ক্রীড়া প্রতিভা অন্বেষণ : সুনামগঞ্জে প্রতিভা বাছাই আজ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৯ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) তৃণমূল পর্যায়ে ক্রীড়া প্রতিভা অন্বেষণে জেলা পর্যায়ে বাছাই কার্যক্রম শুরু করেছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টায় সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে মোট ১৭টি ডিসিপ্লিনে খেলোয়াড় বাছাই করা হবে। জেলা ক্রীড়া সংস্থা, জেলা ক্রীড়া কর্মকর্তা ও জেলার সংশ্লিষ্ট প্রশিক্ষকদের সহযোগিতায় ক্রীড়া প্রতিভা অন্বেষণের বাছাই স¤পন্ন হবে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, অনূর্ধ্ব-১২ থেকে ১৪ বছর বয়সের ছেলে-মেয়েরা ক্রিকেট, ফুটবল, হকি, আর্চ্যারি, অ্যাথলেটিকস, বাস্কেটবল, জুডো, শুটিং, টেবিল টেনিস, কারাতে, তায়কোয়ানদো, উশু ও ভলিবল এবং অনূর্ধ্ব-৮ থেকে ১২ বছর বয়সের ছেলে-মেয়েরা বক্সিং, জিমন্যাস্টিক্স, সাঁতার ও টেনিস খেলায় অংশ নিতে পারবে।
বাছাইকৃতদের প্রথমে এক মাস মেয়াদের ১টি এবং পরবর্তীতে ধারাবাহিকভাবে ৪ মাস মেয়াদের ১টি প্রশিক্ষণ শিবিরের মাধ্যমে আগামী ৩ বছরে সর্বমোট ৩৬০০ খেলোয়াড়কে প্রশিক্ষণ দেয়া হবে। এদের মধ্যে চূড়ান্তভাবে বিজয়ীদের ৪ মাস ৬ থেকে ৮ বছর মেয়াদী প্রশিক্ষণের জন্য বিকেএসপিতে ভর্তিতে অগ্রাধিকার দেওয়া হবে।
সুনামগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রাজা জানান, সুনামগঞ্জ জেলায় প্রতিভা বাছাইয়ে সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে খেলোয়াড় বাছাই শুরু হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com