1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১২ মে ২০২২, ১২:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের সাধারণ মানুষের সাথে ভাল আচরণ করতে হবে : মহাপরিচালক শেখ ইউসুফ হারুন

  • আপডেট সময় বুধবার, ১৮ মে, ২০১৬

মো. শাহজাহান মিয়া ::
প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক শেখ ইউসুফ হারুন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী ২০২১ সালের মধ্যে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশে আন্ডারগ্রাউন্ড রেল লাইন চালু হবে। এ বিষয়ে ইতোমধ্যে জাপানের সাথে বাংলাদেশ সরকারের চুক্তি হয়েছে। বর্তমানে বাংলাদেশ একটি নি¤œ মধ্যম আয়ের দেশ হিসেবে উন্নীত হয়েছে এবং আগামী ২০৪১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ হিসেবে উন্নীত হবে। তিনি বলেন, জাতীয় ইস্যুতে নানা বিতর্কের সৃষ্টি করে একটি গোষ্ঠী দেশের উন্নয়নে বাধাগ্রস্ত করতে চায়। তাদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। সামাজিক অবস্থার উন্নতি চাইলে প্রথমে আমাদের দৃষ্টিভঙ্গির পরিবর্তন করতে হবে। সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের সাধারণ মানুষের সাথে অবশ্যই ভাল আচরণ করতে হবে। তিনি আরও বলেন, জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এ দেশ স্বাধীন হতো না। আমরা এখনো পাকিস্তানের গোলাম থাকতাম। বর্তমানে মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশে স্কুল ও মাদ্রাসার লেখাপড়ায় অনেক বৈষম্য রয়েছে। এ থেকে আমাদেরকে বেরিয়ে আসতে হবে। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। জগন্নাথপুরের সকল সমস্যা প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরে সমাধানের জন্য আন্তরিকভাবে কাজ করবেন বলে তিনি আশ্বস্ত করেন।
গতকাল মঙ্গলবার দুপুরে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিভাগীয় প্রধান, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় সুধীজনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ূন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আকমল হোসেন, ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, মহিলা ভাইস চেয়ারম্যান হাজেরা বারী, জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বিশ্বজিৎ কুমার পাল ও জগন্নাথপুর থানার ওসি মো. মুরসালিন।
মুক্ত আলোচনায় বক্তব্য রাখেন জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ, কলকলিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাজ্জাদুর রহমান, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, পৌর আ.লীগের সভাপতি ডা. আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, মুক্তিযোদ্ধা কমা-ার আব্দুল কাইয়ূম, ডা. এসএম জহুরুল ইসলাম, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) শহিদুজ্জামান, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মখলিছুর রহমান, যুবলীগ নেতা এনামুল হক, সাংবাদিক শংকর রায়, সানোয়ার হাসান সুনু, আব্দুল হাই, মো. শাহজাহান মিয়া, আব্দুল ওয়াহিদ প্রমুখ। সভায় বক্তারা জগন্নাথপুরের বিভিন্ন সমস্যা তুলে ধরেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com