1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শহরে ধর্ষণ মামলার আসামিসহ গ্রেফতার ২

  • আপডেট সময় সোমবার, ১৬ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে শহরের পৃথক স্থান থেকে মামলার সাজাপ্রাপ্ত ও পলাতক দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত সময়ে এ অভিযান পরিচালিত হয়। সদর মডেল থানা পুলিশের এসআই সাইদুজ্জামান ও এএসআই ইমতিয়াজ সরকারের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ দল শহরের বিভিন্ন এলাকায় অভিযানে চালায়। এ অভিযানে শহরের মল্লিকপুর ও আলফাত স্কয়ার এলাকা থেকে ধর্ষণ মামলার পলাতক আসামি মো. সায়েদ মিয়া ও চেক ডিজওনার মামলায় তিন মাসের সাজাপ্রাপ্ত আসামি মো. তৈয়বুর রহমানকে গ্রেফতার করা হয়।
সন্ধ্যায় শহরের আলফাত স্কয়ার এলাকায় পরিচালিত অভিযানে ধরা পড়ে ২০১৪ সালে দায়েরকৃত ধর্ষণ মামলার আসামি মো. সায়েদ মিয়া (২৪)। সে শহরের মধ্যআরপিন নগরের মৃত ফজলুল হক চৌধুরীর ছেলে। পুলিশের দেয়া তথ্য অনুযায়ী মো. সায়েদ মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ এর ৯(১) ধারায় একটি মামলা রয়েছে। দীর্ঘদিন ধরেই সে পলাতক ছিল।
অন্যদিকে, পুলিশের এ বিশেষ দলটি রোববার রাত ৮টার দিকে মল্লিকপুর এলাকায় অভিযান চালায়। এ অভিযানে ২০১৪ সালের চেক ডিজওনার মামলায় তিন মাস বিনাশ্রম কারাদন্ড ও ২ লক্ষ টাকা অর্থদন্ডে দন্ডিত আসামি মো. তৈয়বুর রহমান (২৬)কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত তৈয়বুর রহমান শহরের পশ্চিম তেঘরিয়া এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।
পুলিশ জানায়, তৈয়বুর রহমান মামলার পর থেকেই পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে মল্লিকপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে ধরতে সক্ষম হন পুলিশ সদস্যরা।
বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, সদর মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে পলাতক ২জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com