1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গৃহবধূর লাশ উদ্ধার

  • আপডেট সময় রবিবার, ১৫ মে, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট সদর উপজেলার জালালাবাদ এলাকায় ঘরের ভেতর থেকে রেহেনা ইয়াসমিন সুমি (২৬) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করছে পুলিশ। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়। সুমি ধর্মপাশা উপজেলার আবিদনগর গ্রামের বাসিন্দা রফিকুজ্জামানের স্ত্রী। তিনি জালালাবাদ এলাকার নয়া খুরুমখলার হাসিব মিয়ার বাসার ভাড়াটিয়া। দীর্ঘ দিন ধরে তিনি সেখানে বসবাস করেন।
রফিকুজ্জামান জানান, শনিবার সকালে তিনি সুমিকে বাসায় রেখে ফার্মেসিতে যান। দুপুর ১২টার দিকে পার্শ্ববর্তী বাসার বাসিন্দারা তাকে ফোন দিয়ে বলেন ঘরের ভেতর ঝুলন্ত লাশ দেখা যাচ্ছে। খবর পেয়ে তিনি বাসায় আসেন। পরে তিনি পুলিশকে বিষয়টি অবগত করেন।
এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান, খবর পেয়ে জালালাবাদ থানা পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে সুমির লাশ উদ্ধার করা হয়। তিনি জানান, সুমি ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা এখানো জানা যায়নি। এছাড়াও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com