1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৯:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

  • আপডেট সময় শনিবার, ১৪ মে, ২০১৬

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে মিনিবাস মালিক ও শ্রমিক সমিতির ডাকা পরিবহন ধর্মঘটের সিদ্ধান্ত সাময়িক প্রত্যাহার করা হয়েছে।
জানাগেছে, জগন্নাথপুর-সুনামগঞ্জ ও জগন্নাথপুর-সিলেট সড়কে চলাচলকারী অবৈধ অটোরিকশা, লেগুনা, ইমাসহ ছোট ছোট গাড়ি বন্ধের দাবিতে আগামী ১৫ মে পরিবহন ধর্মঘটের ডাক দেয় জগন্নাথপুর মিনিবাস মালিক ও শ্রমিক সমিতির নেতৃবৃন্দ। এদিকে, এলাকায় মাইকিং করে গতকাল শুক্রবার পাল্টা শ্রমিক ধর্মঘটের ডাক দেয় অটোরিকশা-লেগুনা সমিতির নেতৃবৃন্দ। দিনব্যাপী মিনিবাস চললেও সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে সকল ছোট গাড়ি বন্ধ রেখে শ্রমিক ধর্মঘট পালিত হয়। পরে প্রশাসনের হস্তক্ষেপে ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
অপরদিকে, জগন্নাথপুর মিনিবাস মালিক ও শ্রমিক সমিতির উদ্যোগে তাদের কার্যালয়ে জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় তাদের পূর্ব ঘোষিত আগামী ১৫ মে পরিবহন ধর্মঘট সাময়িক প্রত্যাহার করা হয়।
জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুকুল করের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সহ-সভাপতি আরশ আলী, আলাল খান, সদস্য বিপ্লব পাল, আকিকুর রহমান, জগন্নাথপুর মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি আব্দুল মজিদ, সাবেক সভাপতি রব্বানী মিয়া, বর্তমান সহ-সভাপতি আসাব উদ্দিন, সাধারণ সম্পাদক রেজন মিয়া, যুগ্ম-সম্পাদক কবির মিয়া, কোষাধ্যক্ষ দিলদার গণি প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com