1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৯ জুন ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসকের দুর্নীতি অনুসন্ধানে দুদক

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক শেখ মতিয়ার রহমানের দুর্নীতি অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সরকারি অর্থ-আত্মসাতের সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে সম্প্রতি অনুসন্ধানের সিদ্ধান্ত নিয়েছে কমিশন। একই সঙ্গে দুদকের প্রধান কার্যালয়ের বিশেষ অনুসন্ধান ও তদন্ত-১ এর উপপরিচালক ঋত্বিক সাহাকে অনুসন্ধান কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। দুদকের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।
অভিযোগের বিষয়ে দুদক সূত্রে জানা যায়, সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক শেখ মতিয়ার রহমান সরকারি একটি প্রকল্প থেকে ক্ষমতার অপব্যবহার করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। ২০১৪ সালে সরকারি কাজে ওই অর্থ হাতিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগে রয়েছে।
এই অভিযোগের প্রেক্ষিতে দুদক অনুসন্ধানের সিদ্ধান্ত নেয়। একই সঙ্গে উপপরিচালক ঋত্বিক সাহাকে অনুসন্ধান কর্মকর্তা হিসেবে নিয়োগ দেওয়া হয়। এর আগে প্রাথমিকভাবে দুদকের সিলেট সমন্বিত জেলা কার্যালয় থেকে অনুসন্ধান করা হয়। যেখানে অভিযোগের সত্যতা পাওয়া যায়। তাই অধিকতর অনুসন্ধানের জন্য কর্মকর্তা নিয়োগ দেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com