শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৭:৫২ পূর্বাহ্ন

Notice :

ধর্মপাশায় ইউপি নির্বাচন : সদস্য পদে দুই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

ধর্মপাশা প্রতিনিধি ::
ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের প্রার্থী হেলাল উদ্দিন ও উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের প্রার্থী মো. মাতিয়র রহমানের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মনোনয়নপত্র বাছাইয়ের নির্ধারিত দিনে সংশ্লিষ্ট ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তাগণ ওই দুটি মনোনয়নপত্র বাতিল বলে ঘোষণা করেন।
পাইকুরাটি ও সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী মো. মাতিয়র রহমানের ভোটার তালিকায় তাঁর নিজের নাম নেই। তিনি জীবিত হলেও ভোটার তালিকায় তাঁকে মৃত দেখানো হয়েছে। এ জন্য ওই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
অপরদিকে, উপজেলার পাইকুরাটি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের প্রার্থী হেলাল উদ্দিন সোনালী ব্যাংক লিমিটেড ধর্মপাশা শাখা থেকে ক্ষুদ্র ঋণ প্রকল্পের আওতায় ২০০৬সালে ২০হাজার টাকা ঋণ উত্তোলন করেছিলেন। ঋণখেলাপি থাকায় ওই প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
উপজেলা নির্বাচনী কর্মকর্তা এবিএম সাইফুজ্জামান এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, আগামী ১৯ মে প্রার্থীতা প্রত্যাহার ও ২০ মে প্রতীক বরাদ্দ এবং ৪জুন এ উপজেলার ১০টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী