মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৪:২৫ পূর্বাহ্ন

Notice :

জামালগঞ্জ থেকে শিশু উদ্ধার

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার থেকে এক শিশুকে উদ্ধার করা হয়েছে। জামালগঞ্জ উপজেলার সাচনাবাজারের রামপুর এলাকার সুবল দেবের ছেলে মঙ্গল দেব মিঠু ওই শিশুটিকে তার মায়ের বাসা থেকে লুকিয়ে নিয়ে যান। সম্প্রতি শহরের পূর্ব নতুনপাড়া এলাকার বাসিন্দা ওই মায়ের অভিযোগের প্রেক্ষিতে সুনামগঞ্জ জেলা তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির নেতৃবৃন্দ শিশুটিকে উদ্ধারে তৎপর হন।
তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি সূত্রে জানা যায়, ক’বছর আগে মঙ্গল দেব মিঠুর সঙ্গে বিয়ে হয় অভিযোগকারী মেয়েটির। তাদের সংসারে এক কন্যা শিশুর জন্ম হয়। মঙ্গল দেব মিঠু মাদকাসক্ত হওয়ায় সংসারে ভাঙন ধরে। তারা আলাদা বসবাস শুরু করেন। শিশুটির বয়স যখন ৫ মাস তখন একবার শিশুটিকে জোরপূর্বক নিয়ে যান মঙ্গল দেব। পরে স্থানীয়ভাবে বিষয়টি নিষ্পত্তি করা হয়। সম্প্রতি মঙ্গল দেব আবারো শিশুটিকে তার মায়ের বাসা থেকে লুকিয়ে নিয়ে যান। এ ব্যাপারে শিশুটির মা তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটিতে অভিযোগ দায়ের করলে সুনামগঞ্জ পুলিশের সহায়তায় বুধবার রাতে শিশুটিকে উদ্ধার করেন তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সদস্যরা।
সংগঠনটির সভাপতি ফৌজিআরা বেগম শাম্মি, সাধারণ সম্পাদক কলি তালুকদার আরতি ও সদস্য শিল্পী বেগম জামালগঞ্জে গিয়ে মঙ্গল দেবের কাছ থেকে শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কাছে ফিরিয়ে দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ভিডিও গ্যালারী

ভিডিও গ্যালারী