1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০২:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01867-379991, 01716-288845

জনগণের হৃদয়ে জনপ্রতিনিধিদের স্থান করে নিতে হবে : জেলা প্রশাসক

  • আপডেট সময় শুক্রবার, ১৩ মে, ২০১৬

ছাতক প্রতিনিধি ::
ছাতকে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্য-সদস্যাদের শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম বলেছেন, নিজেকে স্মরণীয় ও বরেণ্য করে রাখতে জনগণের হৃদয়ে জনপ্রতিনিধিদের স্থান করে নিতে হবে। জনগণের রায়ের প্রতি শ্রদ্ধাশীল থেকে কর্তব্য সম্পাদনে সচেতন থাকতে হবে জনপ্রতিনিধিদের। নিজের কর্মকান্ডকে অন্য সহকর্মীর কাছে অনুসরণীয় করে তোলার সময় এসেছে। নির্বাচনী এলাকার প্রত্যেককে সমমূল্যায়ন করা সকল জনপ্রতিনিধির সামাজিক ও নৈতিক দায়িত্ব। ভোটের বিবেচনায় বিচার-বিশ্লেষণ করা এলাকার উন্নয়নের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াতে পারে। নিজেদের আত্মসম্মানের প্রতি দৃষ্টি রেখে সরকারি নিয়ম-নীতির মাধ্যমেই আপনাদেরকে এগিয়ে যেতে হবে।
বৃহস্পতিবার বিকেলে শপথগ্রহণ অনুষ্ঠানে নির্বাচিতদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুজ্জামানের সভাপতিত্বে ও সিনিয়র মৎস্য কর্মকর্তা শরিফুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত শপথগ্রহণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, সহকারি কমিশনার (ভূমি) শেখ হাফিজুর রহমান, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র তাপস চৌধুরী, আ.লীগ নেতা সৈয়দ আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা শামীম আহমদ চৌধুরী প্রমুখ।
সভা শেষে ১৩ ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান, ৩৯ জন সংরক্ষিত আসনের সদস্য ও সাধারণ আসনের ১১৭ জন সদস্যকে দুটি পর্বে শপথবাক্য পাঠ করান জেলা প্রশাসক।
এর আগে অতিথিবৃন্দ নবনির্বাচিতদের রজনীগন্ধা ও গোলাপ দিয়ে স্বাগত জানান। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন উপজেলা মসজিদের ইমাম মাওলানা নুরুল হক ও গীতাপাঠ করেন সুধাংশু বিমল দাস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com