1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মোল্লাপাড়ায় রাস্তা সংস্কার কাজের উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ১০ মে, ২০১৬

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের বেতগঞ্জ-জালালপুর রাস্তার সংস্কার কাজের উদ্বোধন করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসাবহ। মঙ্গলবার বিকেলে সংস্কার কাজের উদ্বোধন করা হয়।
এ সময় পীর মিসবাহ বলেন, গ্রামের মানুষের উন্নয়নে আমি আন্তরিকতার সঙ্গে কাজ করে যাচ্ছি। আমার মেয়াদকালের মধ্যে প্রতিটি গ্রামকে পাকা রাস্তায় আওতায় নিয়ে আসার চেষ্টা চালিয়ে যাবো। গ্রামীণ অবকাঠামো, রাস্তাঘাট ও সেতু কালভার্ট নির্মাণে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাবো।
সংস্কার কাজ উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা এলজিইডি কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, জেলা জাতীয় পার্টি নেতা রশিদ আহমদ, হাজী হেলাল, সৈয়দ মনোয়ার, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুল কাদির, মো. সাজিদুর রহমান, ইউপি সদস্য রওশন আরা প্রমুখ।
জানা যায়, আন্তর্জাতিক সংস্থা জাইকার সহযোগিতায় সদর উপজেলা স্থানীয় সরকার বিভাগ এই কাজটি বাস্তবায়ন করছে। পৌনে এক কিলোমিটার রাস্তা সংস্কারে ৪৪ লাখ টাকা ব্যয় করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com